Logo
Logo
×

সারাদেশ

বাড়ি-গাড়ি কিছুই নেই ডলি সায়ন্তনীর!

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ০১:০৪ পিএম

বাড়ি-গাড়ি কিছুই নেই ডলি সায়ন্তনীর!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী।

গায়িকা হিসেবে ডলি সায়ন্তনীর বার্ষিক আয় ৪ লাখ ৮০ হাজার টাকা। অথচ তার বাড়ি-গাড়ি-সম্পত্তি কিছুই নেই। প্রায় ৪০ লাখ টাকার অস্থাবর সম্পদ থাকলেও, তার কোনো স্থাবর সম্পদ নেই। 

নির্বাচন কমিশনের কাছে দেওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হলফনামা সূত্রে এসব তথ্য জানা গেছে।

নির্বাচন কমিশন বরাবর দাখিলকৃত হলফনামা থেকে জানা যায়, ডলি সায়ন্তনীর শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাশ। বসবাস করেন ঢাকা ক্যান্টনমেন্টের ডিওএইচএস বারিধারা এলাকায়। তার বাবার নাম রফিকুল ইসলাম ও মায়ের নাম মনোয়ারা বেগম।

তার পেশা হিসেবে গায়িকা উল্লেখ করেছেন। তার বার্ষিক আয় ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদের মধ্যে নগদ টাকা রয়েছে ২ লাখ। ব্যাংকে জমাকৃত টাকা ৩৬ লাখ ৪২ হাজার টাকা। ৩০ ভরি স্বর্ণের মালিক তিনি। তবে তার কোনো মূল্য উল্লেখ করেননি হলফনামায়। ইলেক্ট্রনিক্স সামগ্রী রয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকার। আর আসবাবপত্র রয়েছে ৪০ হাজার ৪০০ টাকার। গুণী এই শিল্পীর স্থাবর কোনো সম্পদের বিবরণ নেই। তার বিরুদ্ধে নেই কোনো মামলা।

ডলি সায়ন্তনীর দাদার বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। আর পৈতৃক আবাস ছিল পাবনা শহরে। নির্বাচন ঘিরে তিনি মনোনয়নপত্র দাখিলের পর থেকে নির্বাচনি এলাকায় গণসংযোগ করে বেশ জমিয়ে রেখেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম