Logo
Logo
×

সারাদেশ

চাচা গ্রুপ, ফুফু গ্রুপ ও ভাবি গ্রুপের কাছে টঙ্গীবাসী জিম্মি: জাহাঙ্গীর

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৬:৪৫ পিএম

চাচা গ্রুপ, ফুফু গ্রুপ ও ভাবি গ্রুপের কাছে টঙ্গীবাসী জিম্মি: জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, কারো রক্তচক্ষু ও হুমকি-ধমকিকে ভয় পাবেন না। যারা আমাদের নেতাকর্মীদের হোয়াটস অ্যাপে ফোন দিয়ে নানা ধরনের হুমকি-ধমকি দেয় তাদের নম্বরটা শুধু সেভ করে রাখবেন। চাচা গ্রুপ, ফুফু গ্রুপ ও ভাবি গ্রুপের কাছে টঙ্গীবাসী আজ জিম্মি। টঙ্গী-গাজীপুরবাসীকে জিম্মিদশা থেকে মুক্ত করতে হলে স্বতন্ত্র প্রার্থীকে (ট্রাক মার্কায়) ভোট দিতে হবে।

সোমবার সকালে টঙ্গী মিলগেট শহিদ সুন্দর আলী সড়কে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র (ট্রাক প্রতীক) প্রার্থীর গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে উদ্দেশ করে বলেন, তিনি দীর্ঘ ১৮ বছর যাবত ক্ষমতায় আছেন; কিন্তু মিলগেট এলাকার হাজার হাজার বস্তিবাসীর ভাগ্যের কোনো পরিবর্তন হয় নাই। বস্তিবাসীদের নানা হামলা, মামলা ও নির্যাতন সহ্য করে থাকতে হচ্ছে। তিনি ১৮ বছরে টঙ্গীতে একটি স্টেডিয়ামও করতে পারেন নাই। কোমলমতি ছেলেমেয়েদের খেলাধুলার কোনো জায়গা নেই।

তিনি আরও বলেন, বস্তিবাসীদের কেউ উচ্ছেদ করতে পারবে না, কেউ যদি অনৈতিকভাবে বস্তিতে হাত দেয় বা বস্তিবাসীকে উচ্ছেদ করতে আসে তাহলে তাৎক্ষণিক আমাদের জানাবেন।

এ সময় বক্তব্য দেন গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রজব আলী, পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এমএম হেলাল উদ্দিন, পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এমএম নাসির উদ্দিন, আব্দুস সাত্তার মোল্লা, ইয়াছিন মিয়া প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম