Logo
Logo
×

সারাদেশ

কোল্লাপাথর শহিদ সমাধিস্থল পরিদর্শন

Icon

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৪ এএম

কোল্লাপাথর শহিদ সমাধিস্থল পরিদর্শন

কসবা যুগান্তর-স্বজন সমাবেশের আয়োজনে কোল্লাপাথর শহিদ সমাধিস্থল পরিদর্শন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। যুগান্তর-স্বজন সদস্য ছাড়াও এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।  শনিবার  সকাল ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে যাত্রা শুরু হয়।  কোল্লাপাথর পৌঁছে ৯টা ৪০ মিনিটে সকালের নাস্তা সেরে সবাই শহিদ সমাধিস্থল পরিদর্শন করেন। সমাধিস্থলে কী কী সমস্যা রয়েছে তা অনুসন্ধান করতে দুটি টিম গঠন করেন ডাক্তার ইমনের নেতৃত্বে। 

পরিদর্শন শেষে উপস্থিত সবাই ১১টা ১৫ মিনিটে সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করেন। এরপর ১১টা ২০ মিনিটে শুরু হয় হাঁড়ি ভাঙা খেলা। সবাই যখন ব্যর্থ তখন তথ্য প্রযুক্তি সম্পাদক মো. বায়েজিদ হাঁড়ি ভাঙতে সক্ষম হন। এরপর জোহরের নামাজের বিরতি শেষে দুপুর ২টায় শুরু হয় আহার পর্ব। এরপর শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠান পূর্ণতা পায় গুণী শিল্পীদের অংশগ্রহণে। বিকাল সাড়ে ৪টায় র‌্যাফেল ড্র শেষে পুরস্কার বিতরণ করা হয়। সবশেষে বিকাল ৫টায় অনুষ্ঠানের ইতি টানা হয়। 

প্রায় দিনব্যাপী এ আয়োজনে উপস্থিত ছিলেন সভাপতি মো. আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, অর্থ সম্পাদক কেএম বিল্লাল হোসেন, তথ্য প্রযুক্তি সম্পাদক বায়েজিদ মিয়া, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ইমন হোসেন, সদস্য মো. হৃদয়, মো. জাকারিয়া হাসান, মো. লোকমান হোসেন, উপদেষ্টা সদস্য ও যুগান্তর প্রতিনিধি বিএম ইনয়ামুল ইসলাম, মো. শাহনেওয়াজ ও মো. শামীম মিয়া।  শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. একরামুল ইসলাম (বিসিএস), মো. আব্দুর রউফ, মো. নুরুল আলম চৌধুরী (বাহাদুর) ও পুস্প রায়।  এছাড়াও উপস্থিত ছিলেন কসবা থানার সহকারী পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন, পুলিশ সদস্য মো. জাকির হোসেন, মো. রাকিব, সাংবাদিক মো. আবু ইউসুফ, মোসা. রেহেনা আক্তার, শিক্ষক শামসুল আলম, শিক্ষক জসিম উদ্দিন ভূইয়া, মো. গিয়াস উদ্দিন জামিল, মনি আক্তার, লামইয়া, সাদিয়া ইসলাম, নূরজাহান বেগম, মো. জিসান, মো. ইসান, নয়ন তারা, রানু রানী রায়, তাপস রায়, মো. আরিফ, আদিত্য ও আবু কালাম। সবশেষে কসবা যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয় স্বজন সদস্য মো. হৃদয় মিয়ার প্রতি। কারণ তার অক্লান্ত পরিশ্রমে সুন্দরভাবে সম্পন্ন হয় সম্পূর্ণ আয়োজন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম