Logo
Logo
×

সারাদেশ

উন্নয়নের শপথ নিন, লাঙ্গল প্রতীকে ভোট দিন: সালমা ইসলাম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২৩, ০৫:১৭ পিএম

উন্নয়নের শপথ নিন, লাঙ্গল প্রতীকে ভোট দিন: সালমা ইসলাম

‘দোহার ও নবাবগঞ্জ উপজেলার উন্নয়নের শপথ নিন, লাঙ্গল প্রতীকে ভোট দিন’। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত উঠান বৈঠকে লাঙ্গল প্রতীকের প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এসব কথা বলেন।

এ সময় তিনি ৭ জানুয়ারির নির্বাচনে লাঙ্গল প্রতীকের পক্ষে ভোট চান ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

উঠান বৈঠকে সালমা ইসলাম বলেন, বিগত সময়ে আমি আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়েছিলাম। আমি সব সময় চেয়েছি দোহার-নবাবগঞ্জবাসী যেন নিরাপদ, শান্তি ও স্বস্তিকে থাকেন। এ অঞ্চল যেন উন্নয়নে এগিয়ে যায়। সেই লক্ষ্যে আমি বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। আগামী দিনেও আমি আপনাদের সেবক হয়ে সেবা করতে চাই। নির্বাচনে অনেকেই আসবে ভোট চাইতে কিন্তু ভোট হয়ে গেলে তারা আর আপনাদের পাশে থাকে না, এলাকার খোঁজখবর রাখে না। তারা বসন্তের কোকিলের মতো। মাটি ও মানুষের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। স্বার্থ ফুরিয়ে গেলে তাদের দেখা মেলে না আর। তাদের কারণে সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয় না। আমি জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করেছি। সারাজীবন আপনাদের সুখে-দুঃখে পাশে থেকে দোহার-নবাবগঞ্জের উন্নয়নে কাজ করে যাব।

এ সময় উঠান বৈঠকে উপস্থিত কয়েকশ নারী-পুরুষ সালমা ইসলামকে করতালি দিয়ে সালমা ইসলাম এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে- এমন স্লোগান দিতে থাকে।

দোহার-নবাবগঞ্জ ঢাকা-১ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এ সময় আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার দেশের জনগণের ভাগ্য পরিবর্তন করেছে। দেশে উন্নয়ন হয়েছে; বিশ্ববাসীর কাছে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি অর্জন করেছে।

তিনি বলেন, আপনারা জানেন জাতীয় সংসদে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে দেশের এ উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করেছে। তাই দেশের উন্নয়নকে অব্যাহত রাখেতে ও দোহার-নবাবগঞ্জ উপজেলাকে একটি আধুনিক উপশহরে রূপান্তর করতে আপনাদের কাছে আমার দাবি আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিন এই এলাকার উন্নয়নে অংশ নেবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান হোসেন, জাতীয় পার্টির নেতা এমএ মজিদ, আব্দুস সালাম, নকুল কুমার সরকারসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম