Logo
Logo
×

সারাদেশ

তেজগাঁও স্টেশনে ট্রেনে আগুন: পুড়ে যাওয়া লাশটি বিএনপি নেতা রশিদ ঢালীর!

Icon

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১১:০০ পিএম

তেজগাঁও স্টেশনে ট্রেনে আগুন: পুড়ে যাওয়া লাশটি বিএনপি নেতা রশিদ ঢালীর!

তেজগাঁও স্টেশনে ট্রেনে আগুনের ঘটনায় পুড়ে যাওয়া লাশটি বিএনপি নেতা রশিদ ঢালীর। তার বাসা নেত্রকোনা শহরের নাগড়া এলাকায়।

নেত্রকোনা জেলা বিএনপির দাবি, রশিদ ঢালী পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ছিলেন। এর আগে তিনি যুবদলের সঙ্গে জড়িত ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি শহরের বড়বাজার এলাকায় ব্যবসা করতেন।

নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক ডাক্তার আনোয়ারুল হক বিষয়টি নিশ্চিত করেন।

রাজধানীর তেজগাঁও স্টেশনে মোহনগঞ্জ এক্সপ্রেসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে মারা যাওয়া অজ্ঞাতপরিচয় এই ব্যক্তিকে নিজের চাচা বলে দাবি করেছেন বেলাল আহমেদ। পরিচয় না পাওয়া দুই লাশের একটি বেলাল আহমেদের চাচা রশিদ ঢালীর বলে দাবি তার। মঙ্গলবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে লাশটি শনাক্ত করেন তিনি।

তবে পুলিশ বলছে, শনাক্ত করতে না পারা দুই লাশ দেখে বোঝার কোনো উপায় নেই কার লাশ। এজন্য ডিএনএ পরীক্ষার প্রয়োজন। ডিএনএ পরীক্ষার পরই নিশ্চিত হওয়া যাবে, দাবি করা লাশটি রশিদ ঢালীর কিনা।

রশিদ ঢালীর ভাতিজা বেলাল আহমেদ মোবাইল ফোনে বলেন, পায়ে পরা জুতা, মুখের আকৃতি দেখে তিনি নিশ্চিত হয়েছেন একটি লাশ তার চাচা রশিদ ঢালীর। তার চাচা ব্যবসার মালামাল কেনার জন্য সোমবার রাতে নেত্রকোনা থেকে মোহনগঞ্জ এক্সপ্রেসে উঠেছিলেন। ভোর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম বলেন, নেত্রকোনা সদরের দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের বরুনা গ্রামের নাদিয়া আক্তার পপি ও তার ছেলের মরদেহ তার ভাই হাবিবুর রহমান শনাক্ত করেছেন। আর আব্দুর রশিদ ঢালীর মরদেহটি তার ভাতিজা শনাক্ত করেছেন বলে শুনেছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম