Logo
Logo
×

সারাদেশ

মাগুরার দুটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে ভোট চাইলেন সাকিব

Icon

মাগুরা প্রতিনিধি

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১০:৩৬ পিএম

মাগুরার দুটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে ভোট চাইলেন সাকিব

মাগুরার দুটি আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে ভোট চাইলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সাকিব আল হাসান।

মহান বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার দুপুরে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত বিজয় শোভাযাত্রা শুরুর আগে শহরের নোমানী ময়দানে জেলার বিভিন্ন উপজেলা ও প্রত্যন্ত অঞ্চল থেকে আগত দলীয় নেতাকর্মীদের উদ্দেশে এ দাবি জানান সাকিব।

বিজয় শোভাযাত্রায় স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য শহরের নোমানী ময়দানে সমবেত দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাকিব বলেন, আশা করছি ৭ জানুয়ারি এভাবে সবাই স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। নৌকাকে বিজয়ী করে আনবেন। সবাই একসঙ্গে কাজ করে মাগুরার দুটি আসন মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেব।

বিজয় শোভাযাত্রা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের বাঁধভাঙা উপস্থিতি দেখে নোমানী ময়দানে উপস্থিত মাগুরা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বীরেন শিকদার বিজয় শোভাযাত্রাকে ‘ঐতিহাসিক র‌্যালি’ আখ্যা দিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন।

বিজয় শোভাযাত্রায় অংশ নিতে মাগুরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বেলা ১১টায় শহরের নোমানী ময়দানে দলীয় নেতাকর্মীদের সমবেত হওয়ার আহবান জানানো হয় কিন্তু জেলার বিভিন্ন এলাকা থেকে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি হাজার হাজার সাধারণ মানুষ ও ক্রিকেটার সাকিবভক্তরা মিছিল নিয়ে নির্দিষ্ট সময়ের পরও জড়ো হতে থাকেন।

এমন অবস্থায় বেলা ১২টার পর জেলা আওয়ামী লীগ সভাপতি আফম আবদুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডুর নেতৃত্বে মিছিলটি বের হলে সারা শহর উৎসবে মেতে ওঠে। সাধারণ মানুষ সারা শহরের প্রধান সড়কের উভয় পাশে জড়ো হয়ে সাকিবের নামে স্লোগান দিতে থাকেন।

দেশের বরেণ্য ক্রিকেটার মাগুরা-১ আসনের প্রার্থী সাকিব আল হাসানও হাত উঁচিয়ে তাদের শুভেচ্ছা জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম