Logo
Logo
×

সারাদেশ

‘মিনি পতিতালয়ে’ এসে ধরা, সব খোয়ালেন প্রেমিক যুগল  

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩, ১১:০৬ এএম

‘মিনি পতিতালয়ে’ এসে ধরা, সব খোয়ালেন প্রেমিক যুগল  

‘মিনি পতিতালয়ে’ এসে সব খোয়ালেন প্রেমিক যুগল। প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে একটি মিনি পতিতালয় থেকে এক প্রেমিক যুগলকে আটকের পর মারধর করে দশ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বখাটেরা।  

এ ঘটনা ঘটেছে উপজেলার আমতা ইউনিয়নের বড় নারায়নপুর গ্রামের মাক্ষি রানী রুপালি আক্তারের বাড়িতে স্থাপিত মিনি পতিতালয়ে। 

এ ঘটনার পর এলাকাবাসী ওই বখাটেদের আটক ও প্রেমিক যুগলকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। তবে পুলিশ ওই বখাটেদের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। 

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকাল চারটার দিকে টাঙ্গাইল জেলার একটি কলেজের ছাত্রী রত্না আক্তার (১৬) ও আসিক (১৯) নামের এক প্রেমিক যুগল মিনি পতিতালয়-খ্যাত রুপালি আক্তারের বাড়িতে এসে একটি রুম ভাড়া নেয়। এ সময় মোহাম্মদ জাকির হোসেনসহ সঙ্গীয় লোকজন ওই প্রেমিক যুগলকে আটক করে। এর পর  তাদেরকে মারধর করে তাদের  কাছ থেকে নগদ ১০ হাজার টাকা হাতিয়ে নেয় ওই বখাটেরা। 

স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বখাটেদের আটক  ও প্রেমিক যুগলকে উদ্ধার করে।  পরে বিষয়টি কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রকে অবহিত করা হলেও পুলিশ ওই বখাটে ও মিনি পতিতালয়ের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেয়নি। পুলিশের এমন নীরব ভূমিকায় চরম ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।  

জানা গেছে, কতিপয় প্রভাবশালী ব্যক্তি ও পুলিশের ছত্রছায়ায় বড় নারায়ণপুর গ্রামের রুপালি আক্তার (রানী সুন্দরী) মেয়েদের দিয়ে রমরমা দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসী প্রতিবাদ করেও তার দেহ ব্যবসা বন্ধ করতে পারেনি। 

দেশের বিভিন্ন স্থান থেকে  উঠতি বয়সের সুন্দরী রমণীরা রুপালীর ফাঁদে পা দিচ্ছে। এই অবৈধ ব্যবসা চালিয়ে কোটিপতি বনে গেছেন রুপালী।  

রুপালীর পতিতালয়ের নীল নকশার শিকার হয়ে এলাকার ছাত্র-শিক্ষক থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দিন দিন এই পতিতালয়ের প্রতি আসক্ত হচ্ছে এবং অসহায় হয়ে বিপথে ধাবিত হচ্ছে। 

শুধু তাই নয়, রুপালির পতিতালয়ের অর্থ  যোগান দিতে উঠতি বয়সী তরুণরা অনেকেই চুরি ডাকাতি ও  ছিনতাইয়ের মত  জঘন্য অপরাধে জড়িয়ে পড়ছে।  ফলে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি ঘটছে। 

আটক হওয়া প্রেমিক যুগল জানায়, আমরা একে অপরকে দীর্ঘদিন ধরে ভালোবাসি। এ সুবাদে আমরা রুপালি আক্তারের বাড়িতে এসেছিলাম। এর পর স্থানীয় কয়েকজন বখাটে যুবক আমাদেরকে মারধর করে এবং আমাদের কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। মান সম্মানের কথা ভেবে আমরা পুলিশের কাছে লিখিত কোনো অভিযোগ করিনি। তবে ওদের কঠোর  বিচার কামনা করছি। 

বখাটে যুবকদের একজন জাকির  হোসেন জানান, রুপালি আক্তার তার নিজ বাড়িতে মিনি পতিতালয় স্থাপন করে পতিতাবৃত্তি করছে। এমন অভিযোগে এলাকাবাসী ওই প্রেমিক যুগলকে আটক করে। এতে আমি সম্পৃক্ত না থাকলেও আমাকে জড়িয়ে মিথ্যাচার করা হচ্ছে।  

এ বিষয়ে কাওয়ালী পারা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক ইন্দ্রজিৎ মল্লিক বলেন, এ ঘটনায় এলাকাবাসী  ও ভুক্তভোগী প্রেমিক যুগল কোনো লিখিত অভিযোগ করেনি। ফলে কোনো আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।  
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম