Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদন

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৩ পিএম

নবাবগঞ্জে জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদন

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে উপজেলার বাগমারা এলাকা থেকে শনিবার সকালে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণের শহীদ বেদীতে ফুলেল শ্রদ্ধা নিবেন করা হয়। 

বিজয় দিবস উপলক্ষে এ সময় নেতৃবৃন্দ বলেন, ৭১ এর আজকের দিনে বাঙ্গালী জাতি দীর্ঘ ৯ মাস পাক হানাদার বাহিনী ও তাদের এ দেশীয় দোসরদের বিরুদ্ধে লড়াই করে স্বাধীন বাংলাদেশ লাভ করে। আর এই বিজয়ের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি জাতীয় পার্টিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টি সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. বোরহান উদ্দিন, আসাদুজ্জামান চৌধুরী রানা, এম.এ মজিদ, টিপু মিয়া, আবুল হোসেন, সাহিদুল হক খান ডাবলু, আক্তার হোসেন মেম্বার, এম.এ সেলিম, মো. আসলাম, জাপা নেতা মো. ওয়াসিম, সোলেমান মেম্বার, সাহাদৎ হোসেন মেম্বার, মো. আতাহার মেম্বার, তাজুল ইসলাম, মতিন মেম্বার,  হারুনুর রশিদ,  শাহিন পত্তনদার, পরিমল বিশ্বাস, আব্দুস সালাম, আইনুল হোসেন চৌধুরী, স্বপন পাল, মো. মহোসিন, মো. ফরিদ, মো. বাবু, মো. বাহার, খায়রুল, শ্রী অমল, মো. মনির, যুব নেতা সাহাদৎ হোসেন, নারী নেত্রী রেশমা আজাদ, তাহমিনা আহমেদ নিনাসহ কৃষক পার্টি, যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম