Logo
Logo
×

সারাদেশ

বিজয় দিবসের রান্না করা খিচুড়ি খাওয়া হলো না আ.লীগ নেতাকর্মীদের

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ০৩:১৬ পিএম

বিজয় দিবসের রান্না করা খিচুড়ি খাওয়া হলো না আ.লীগ নেতাকর্মীদের

ফরিদপুরের ভাঙ্গার রশুবপুরা গ্রামে মহান বিজয় দিবসের রান্না করা খিচুড়ি খেতে পারলেন না কাজী জাফর উল্লাহ সমর্থক আওয়ামী লীগের নেতাকর্মীরা। শুক্রবার রাতে ওই গ্রামের নিক্সন চৌধুরীর সমর্থকরা উপস্থিত হয়ে নেতা কর্মীদের জন্য রান্না করা ২ ড্যাগ খিচুড়ি মাটিতে ফেলে নষ্ট করে দেয় বলে অভিযোগ করা হয়।

ঘটনাটি শুক্রবার রাতে  ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রশিবপুরা গ্রামে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি অভিযোগ দায়ের করে ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা । 

কাজী জাফর উল্লাহর সমর্থক আওয়ামী লীগ নেতা ফিরোজ মাতুব্বরের থানায় অভিযোগ সূত্রে জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে তার বাড়ির উঠানে একটি আলোচনা সভার আয়োজন করেন গ্রামের আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে। এতে উপস্থিত নেতাকর্মীদের আপ্যায়নের জন্য কয়েক ড্যাগ খিচুড়ি রান্না করা হয়। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আলোচনা সভার শেষ পর্যায়ে ১০-১৫টি মোটরসাইকেলে করে নিক্সন চৌধুরীর সমর্থক বাহার হাওলাদার, মনির হাওলাদার, মজিবুর মুন্সি, কবির মুন্সিসহ ১৫-২০ জন লোক হঠাৎ আলোচনা সভায় উপস্থিত হন। এ সময় তারা অতিরিক্ত হর্ন বাজিয়ে শক্তির মহড়া এবং ক্ষমতা প্রদর্শন করে ভয়ভীতি সৃষ্টি করেন এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। বিজয় দিবসের জন্য রান্না করা ২ ড্যাগ খিচুড়ি মাটিতে ফেলে নষ্ট করেন তারা। এতে উপস্থিত নেতাকর্মী সবাই ছুটাছুটি করে সভাস্থল থেকে চলে যান। 

এ বিষয়ে ঘারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের এমন ক্ষমতার অপব্যবহার এটা নতুন কিছু নয়। ইতোপূর্বে অনেক মামলা-হামলার শিকার হয়েছেন আমাদের নেতাকর্মীরা। এ ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাই। 

এ বিষয়ে এমপি নিক্সন চৌধুরীর সমর্থক ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মুনসুর মুন্সি বলেন, আমার গ্রামে এ ধরনের কোনো ঘটনা ঘটে নাই। আমি ফরিদপুর জেলা সদরে থাকি, ১৬ ডিসেম্বর সকালে এসে শুনতে পাই নৌকার সমর্থকেরা মিথ্যা অভিযোগ দিয়ে নিক্সন চৌধুরী সমর্থকদের হয়রানি করতেছে। 

ভাঙ্গা থানার ওসি এমএ জলিল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম