Logo
Logo
×

সারাদেশ

রিয়ালের নামে প্রতারনা, দুই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ায় গ্রেফতার ৩

Icon

পাহাড়তলী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২৩, ০১:৫৩ এএম

রিয়ালের নামে প্রতারনা, দুই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ায় গ্রেফতার ৩

রিয়ালের নামে প্রতারনা, দুই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ায় গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরীতে সৌদি রিয়ালের কথা বলে একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে মানুষের টাকা হাতিয়ে নিচ্ছিল।বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সৌদি রিয়ালের নামে প্রতারনা করে দুই লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পাহাড়তলী পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৩ ডিসেম্বর বুধবার পাহাড়তলী থানাধীন সাগরিকা মোড়ে সকাল সাড়ে ১০টায় সৌদি রিয়ালের কথা বলে কাপড় মোড়ানো কাগজ ধরিয়ে দিয়ে দুই লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় প্রতারকরা। ভুক্তভোগী আবু সাঈদ এনসিসি ব্যাংক ও আর নিজাম রোড শাখায় গানম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তাকে ছলচাতুরি ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারক চক্রের মূল হোতা লাভলু শেখ তার দুই সহযোগী আইয়ুব আলী ও বাচ্চু শেখ সৌদি রিয়ালের কথা বলে নগদ দুই লক্ষ টাকা হাতিয়ে নেয় বলে জানা যায়।

বুধবার বিকেলে পাহাড়তলী থানায় ভুক্তভোগী সাঈদ মামলা দায়ের করলে অফিসার ইনচার্জ কেপায়েত উল্লাহর নেতৃত্বে একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিন আসামিকেই গ্রেফতার করেন।

গ্রেফতার লাভলু শেখ গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের আছমত শেখের বাড়ির আজমত শেখের পুত্র, আইয়ুব আলী একই এলাকার পাইকদিয়া গ্রামের আব্দুল মান্নানের পুত্র বাচ্চু শেখ হালিম শেখের পুত্র।

এ বিষয়ে পাহাড়তলী থানার ওসি কেপায়েত উল্লাহ যুগান্তরকে বলেন, মামলা রুজু হওয়ার পর পরই আমরা তাদের নজরদারিতে রেখেছি। তিনজন আসামিকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম