Logo
Logo
×

সারাদেশ

সিলেটে যথাযোগ্য মর্যাদায় বুদ্ধিজীবী দিবস পালিত

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২৩, ০৬:৫৩ পিএম

সিলেটে যথাযোগ্য মর্যাদায় বুদ্ধিজীবী দিবস পালিত

সিলেটে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নগরীর চৌহাট্টাস্থ শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা। এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়।

সকাল থেকে পুষ্পস্তবক অর্পণ করেন- মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও মহানগর ইউনিট, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, সিলেট বিভাগীয় ও জেলা প্রশাসন, সিলেট মেট্রোপলিটন পুলিশ এসএমপি, সিলেট রেঞ্জ ডিআইজি, পুলিশ সুপার, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, সিলেট প্রেসক্লাব, জেলা প্রেস ক্লাব, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ইমজা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখা, জেলা মহিলা আওয়ামী লীগ, ওয়ার্কার্স পার্টি, সিপিবি, বাসদ, স্বেচ্ছাসেবক লীগ, জেলা ও মহানগর যুবলীগসহ বিভিন্ন সংগঠন।

এদিকে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, মেট্রোপলিটন ইউনিভার্সিটি, সিলেট সরকারি মহিলা কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম