Logo
Logo
×

সারাদেশ

চট্টগ্রামে ৪২ সেরা করদাতার সম্মাননা

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২৩, ১১:০৮ পিএম

চট্টগ্রামে ৪২ সেরা করদাতার সম্মাননা

চট্টগ্রামে চার ক্যাটাগরিতে ৪২ জনকে সেরা করদাতা হিসাবে সম্মাননা প্রদান করা হয়েছে। মঙ্গলবার আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেওয়া হয়। চট্টগ্রাম কর অঞ্চল-১ এর কর কমিশনার মো. শাহাদাৎ হোসেন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার।

চট্টগ্রাম সিটি করপোরেশন ও বৃহৎ করদাতা ইউনিটে দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন চাক্তাইয়ের তদুল কান্তি বিশ্বাস ও লালখান বাজারের আবু মোহাম্মদ জিয়াউদ্দিন খান। সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে বিএসআরএমের আলী হোসাইন, আকবর আলী, আমীর আলী হোসেন ও পেডরোলো প্লাজার মোহাম্মদ নাদের খান। সর্বোচ্চ নারী করদাতা ক্যাটাগরিতে নাসিরাবাদ হাউজিং সোসাইটির বিলকিছ আলী হোসাইন। ৪০ বছরের নিচে তরুণ ক্যাটাগরিতে পিএইচপির মো. আকতার পারভেজ।

চট্টগ্রামসহ পাঁচ জেলায় দীর্ঘ সময় করদাতা ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন সীতাকুণ্ডের গোপাল চন্দ্র পাল, হাটহাজারীর সোনা মিয়া সওদাগর, খাগড়াছড়ির মো. সাহাব উদ্দিন ও উজ্জ্বল কুমার ধর, রাঙামাটি জেলার রিজার্ভ বাজারের মো. আলী আকবর ও দক্ষিণ কালিন্দীপুরের মো. মুজিবুর রহমান, বান্দরবান জেলার মাহবুবুর রহমান ও আবদুল কাদের, কক্সবাজার জেলার উখিয়ার রফিক আহমদ ও উত্তর রুমালিয়া ছড়ার মো. শাহরিয়ার হুদা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম