Logo
Logo
×

সারাদেশ

সরকারি ওষুধ চুরি: চমেক হাসপাতালের তিন কর্মচারী গ্রেফতার

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩, ১২:৪৫ এএম

সরকারি ওষুধ চুরি: চমেক হাসপাতালের তিন কর্মচারী গ্রেফতার

সরকারি ওষুধ চুরির দায়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ৩ কর্মচারীকে গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। মঙ্গলবার সকালে হাসপাতালের সরকারি ওষুধসহ তাদেরকে গ্রেফতার করা হয়। রাতে চমেক হাসপাতালের ওষুধ স্টোর শাখার ইনচার্জ ডা. হুমায়ুন কবির তাদের বিরুদ্ধে মামলা করেন। বুধবার গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার তিনজন হলেন-আজিজুর রহমান, দাউদ ইসহাক ও সাইমন হোসাইন। তাদের মধ্যে আজিজুর চমেক হাসপাতালের টিকিট কাউন্টারের অফিস সহকারী, দাউদ ফার্মেসির বিক্রয়কর্মী এবং সাইমন হাসপাতালের বিদ্যুৎ বিভাগের মেকানিক।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, হাসপাতালের সরকারি ফার্মেসি থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় আনসারের সহায়তায় আজিজুরকে হাতেনাতে আটক করে পুলিশ। পরে চট্টেশ্বরী রোডের লিচুবাগান এলাকায় তার সরকারি বাসায় তল্লাশি চালিয়ে আরও চোরাই ওষুধ জব্দ করা হয়। এছাড়া আজিজুরের তথ্যে হাসপাতাল থেকে তার সহযোগী দাউদ ও সাইমনকে গ্রেফতার করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক জানান, সরকারি ন্যায্যমূল্যের ফার্মেসি থেকে ১৪ হাজার টাকার ওষুধ চুরি করে বাইরে নিয়ে যাচ্ছিল আজিজুর। আনসার সদস্যরা তাকে আটক করে আমাদের খবর দেয়। প্রাথমিকভাবে জানা গেছে, ফার্মেসির বিক্রয়কর্মী দাউদ গোপনে ওষুধ বের করে দেয়। আজিজুর ও সাইমন সেগুলো বিক্রির জন্য বাইরে নিয়ে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম