Logo
Logo
×

সারাদেশ

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ভঙ্গ হলে প্রধানমন্ত্রীরই ক্ষতি: তৈমূর আলম খন্দকার

Icon

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:৫৩ পিএম

সুষ্ঠু নির্বাচনের পরিবেশ ভঙ্গ হলে প্রধানমন্ত্রীরই ক্ষতি: তৈমূর আলম খন্দকার

তৃণমূল বিএনপি মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী ড. তৈমূর আলম খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্র“তি অনুযায়ী সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে। এ নির্বাচন বিতর্কিত করলে ক্ষতি তারই হবে। যার মূল ভুক্তভোগী তিনিই হবেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বৈধ ঘোষণার মঙ্গলবার নিজ নির্বাচনি এলাকার রূপগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় তৃণমূল বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষ পর্যন্ত নির্বাচনে থাকবেন জানিয়ে তৈমূর আলম খন্দকার আরও বলেন, নারায়ণগঞ্জ ১ আসনে এমপি গাজীর কাছে জিম্মি জনসাধারণ; তার অত্যাচারে পারিবারিক অনুষ্ঠানও করা যায়নি। হামলার শিকার হতে হয়েছে তার অস্ত্রধারীদের হাতে। এ সময় তিনি স্থানীয় একটি দৈনিকে প্রকাশিত সংবাদের বরাদ দিয়ে তার নির্বাচনি প্রতিপক্ষ গোলাম দস্তগীর গাজী বীরপ্রতিক এমপির করা মন্তব্যের জবাবে বলেন, গাজী সাহেব আমাকে ভিত্তিহীন বলেছেন। তাকে নিয়ে মন্তব্য করে আমি নাকি নিজের অস্তিত্ব রাখছি। এ ধরনের কথা বলে তিনি নিজের ১৫ বছরের দুঃশাসন ঢাকতে চাচ্ছেন। তাই কে দোষী আর কে নির্দোষী তা প্রমাণ করতে উন্মুক্ত আলোচনায় বসার ব্যবস্থা করেন। সেখানে তৈমূর দোষী হলে আপনারা শাস্তি দেবেন। 

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, জনগণ রাষ্ট্রের মালিক, জনগণ যদি ঐক্যবদ্ধ হয়ে ভোট দেয় কেউ চুরি করার সুযোগ পাবে না। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম