Logo
Logo
×

সারাদেশ

গণধর্ষণের শিকার দুই চাচাতো বোন, গ্রেফতার ৭

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:৪৭ পিএম

গণধর্ষণের শিকার দুই চাচাতো বোন, গ্রেফতার ৭

মানিকগঞ্জের ঘিওরে দুই চাচাতো বোন গণধর্ষণের অভিযোগে ৭ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে ভুক্তভোগী নারী বাদী হয়ে মঙ্গলবার সকালে ঘিওর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঘিওর ও মানিকগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  
 
৭ আসামি গ্রেফতারের বিষয়টি ঘিওর থানার ওসি মো. আমিনুর রহমান মঙ্গলবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- মো. হৃদয় খান (২২), মো. সোহেল রানা (২৫) মো. শাহ আলম (২৫০, রনি মিয়া (২০), হাসান আলী, ফয়সাল বেপারী (২০), তামিম (২৬), ছাকিদ হোসেন (৩০)। তারা সবাই ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার খলসী গ্রামের ৩৫ ও ২৬ বছর বয়সি দুই চাচাতো বোন একটি অটোরিকশাযোগে সোমবার সন্ধ্যায় ঘিওর বাজারের উদ্দেশে রওনা দেন। পথিমধ্যে বরংগাইল-দৌলতপুর আঞ্চলিক মহাসড়কের তেরশ্রী মোড় নামক স্থানে পৌঁছলে অটোচালক তাদের নামিয়ে দেন। তারা গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন।

একপর্যায়ে হেঁটে কিছু দূর যাওয়ার পর রাস্তা থেকে কয়েকজন যুবক ভুক্তভোগী এক নারীর মোবাইল নম্বর চায়। ওই নারী নম্বর না দেওয়ায় জোরপূর্বক তাদের ফোন, স্বর্ণের চেইন ও টাকা হাতিয়ে নেয়। এরপর ভুক্তভোগী দুই নারীকে জোরপূর্বক রাস্তার পাশে একটি ভুট্টাখেতে ৮ জনে দল বেঁধে পালাক্রমে ধর্ষণ করেন।

ঘিওর থানার ওসি মো. আমিনুর রহমান বলেন, ভুক্তভোগী এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা রুজু হয়েছে। ঘিওরসহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতে এবং ভুক্তভোগী দুই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম