Logo
Logo
×

সারাদেশ

পীরগাছায় জাতীয় পার্টির প্রার্থী সেলিম বেঙ্গলের মতবিনিময়

Icon

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পিএম

পীরগাছায় জাতীয় পার্টির প্রার্থী সেলিম বেঙ্গলের মতবিনিময়

রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গলের মতবিনিময় হয়। সোমবার সন্ধ্যায় উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের নেকমামুদ বাজারে সর্বসাধারণের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এ সময় সঙ্গে ছিলেন ঢাকা মহানগর (উত্তর) ভাটারা থানার জাতীয় যুব সংহতির সভাপতি সোহাগ ইসলাম, কেন্দ্রীয় যুব সংহতির সদস্য জিল্লুর রহমান, উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক লাভলু মিয়া, তাম্বুলপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মহির হাজি, সদস্য সচিব আশরাফ আলী, ইউপি সদস্য ও জাপা নেতা আনিছুর রহমান, রফিক দেওয়ানী, আব্দুল মতিন, আফজাল হোসেন, আনোয়ার হোসেন, ফয়জার রহমান, হাসান আলী, ইউসুফ আলী, সাত্তার ডলার, বাবলু মিয়া, আসাদুল ইসলাম, আব্দুল মমিন, সোহেল রানা, আব্দুর রহিম, শফিকুল ইসলাম, মহর উদ্দিন, মনজু মিয়া প্রমুখ।

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল বলেন, ভোট সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। এতদিন এই আসনে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। উন্নয়ন থেকে এই অঞ্চলের মানুষ বঞ্চিত হয়েছে। আর জাতীয় পার্টিসহ সর্বস্তরের মানুষ মুখিয়ে আছে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার জন্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম