Logo
Logo
×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর বাড়িতে ককটেল হামলা

Icon

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩, ০২:০৫ এএম

চাঁপাইনবাবগঞ্জে বিএনএম প্রার্থীর বাড়িতে ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিনের বাসভবনে ককটেল হামলা হয়েছে। এছাড়াও বাড়ির সামনে থেকে আরও একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত পৌনে ৮টার দিকে লোডশেডিং চলাকালীন সময়ে জেলা শহরের ফুড অফিস মোড়ে সংসদ সদস্য প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বাসভবনে এই ককটেল হামলার ঘটনা ঘটে। 

এসময় বাড়ির সামনের দেয়ালে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশ বাড়ির সামনে থেকে আরও একটি অবিস্ফোরিত তাজা ককটেল উদ্ধার করেছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা নির্বাচন কর্মকর্তাসহ পুলিশের কর্মকতারা। সংসদ নির্বাচন উপলক্ষে ভয়ভীতি দেখাতেই এমন হামলা হয়েছে দাবি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মতিনের। ঘটনার পর বাড়িতে পুলিশ পাহারার দাবি জানিয়েছেন তিনি।

এ ঘটনায় প্রার্থীর বাড়ির আশেপাশে নিরাপত্তা বাড়ানো হয়েছে এবং ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটক করাসহ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) বিএনএম প্রার্থী ও সাবেক মেয়র মাওলানা মতিন জানান, আমি একটি দলের রাজনীতি করতাম। তাছাড়া নির্বাচনে অংশগ্রহণ করায় আমাকে ভয়ভীতি দেখাতে দূর্বৃত্তরা এই হামলা চালিয়েছে। আমি যেন নির্বাচনে অংশগ্রহণ না করি সেটাই তারা চাইছে।আমি আমার জীবন নিরাপত্তা হীনতার শংকা করছি। তারা যতই হামলা করুক না কেন আমি নির্বাচন থেকে সরে যাব না।

পুলিশ সুপার ছায়েদুল হাসান জানান, উদ্ধার ককটেল ও আলামত পরীক্ষার জন্য প্রেরণ করা হবে। দূর্বৃত্তদের চিহ্নিত ও গ্রেফতারে কাজ করছে পুলিশ। এছাড়া এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম