Logo
Logo
×

সারাদেশ

পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া চাইলেন শিরীন শারমিন চৌধুরী

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩, ১০:১৬ পিএম

পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া চাইলেন শিরীন শারমিন চৌধুরী

জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, পীরগঞ্জের জনগণের উন্নয়নের জন্য তিনি কাজ করেছেন। 

পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া প্রত্যাশা করে তিনি বলেন, জনগণ যেন নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। 

বৃহস্পতিবার রংপুর-৬ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হাসানের কাছে নিজের মনোনয়নপত্র জমা শেষে তিনি এসব কথা বলেন।

স্পিকার বলেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ এবং অধিক প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করাই গণতন্ত্রের সৌন্দর্য। একাধিক রাজনৈতিক দল নির্বাচনে তাদের প্রার্থী দেবে। প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের কাঙ্ক্ষিত প্রার্থীকে বেছে নেবেন।

এ সময় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  সাবেক এমপি নুর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এএসএম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি আলহাজ মকবুল হোসেন সরদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা প্রশাসনের সদস্যরা, স্থানীয় ও জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা, বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম