Logo
Logo
×

সারাদেশ

দাগনভূঞায় বিএনপি সভাপতি আকবরের বাড়িতে হামলা

Icon

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ১১:০২ পিএম

দাগনভূঞায় বিএনপি সভাপতি আকবরের বাড়িতে হামলা

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের বাড়িতে হামলা ও প্রাইভেটকারে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে উপজেলার আলাইয়ারপুর গ্রামের বাড়িতে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় সরকারদলীয় নেতাকর্মীদের দায়ী করেছেন আকবরের স্ত্রী উপজেলা বিএনপির সহসভাপতি শাহীন আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন রাতে জয় বাংলা স্লোগান দিয়ে একদল সন্ত্রাসী বাড়ির ভেতরে ৩-৪টি ককটেল নিক্ষেপ করে। এরপর বাড়ির ভেতরে ঢুকে আকবর হোসেনের প্রাইভেটকারে আগুন দেয়। এছাড়াও স্টাফ থাকার ঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। ফেনী ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

কারান্তরীণ আকবর হোসেনের স্ত্রী উপজেলা বিএনপির সহসভাপতি শাহীন আক্তার যুগান্তরকে জানান, ঢাকায় আমার ছেলের পরীক্ষা, আমার স্বামী কারাগারে থাকায় আমি ঢাকায় ছিলাম। বাড়িতে স্টাফ ছাড়া কেউ ছিল না। মঙ্গলবার আমি এ সংবাদ পেয়ে বাড়িতে এসে এ নারকীয় ঘটনা শুনতে পাই।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বোমা হামলা ও গাড়িতে অগ্নিসংযোগ করে। তার ছোট ভাই জেলা বিএনপির সদস্য ও দাগনভূঞা উপজেলা সভাপতি আকবর হোসেনের স্ত্রী উপজেলা বিএনপির সহসভাপতি শাহীন আকবর ও তার সন্তানদের হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম