Logo
Logo
×

সারাদেশ

কুড়িগ্রাম-৪ আসন

প্রতিমন্ত্রীকে বাদ দিয়ে বিপ্লবকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল

Icon

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২৩, ১০:১৩ পিএম

প্রতিমন্ত্রীকে বাদ দিয়ে বিপ্লবকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে বিপ্লব হাসান পলাশকে মনোনয়ন দেওয়ায় আনন্দ মিছিল হয়েছে। নির্বাচনি এলাকা রৌমারী, রাজিবপুর ও চিলমারীতে রোববার সন্ধ্যায় আনন্দ মিছিলসহ মিষ্টি বিতরণ করা হয়েছে।

এর আগে মনোনয়ন প্রত্যাশীরা বর্তমান এমপি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনকে মনোনয়ন না দিতে প্রধানমন্ত্রী বরাবর একটি লিখিত আবেদন দিয়েছিলেন। এর দুদিন পর প্রতিমন্ত্রীর জাকির হোসেনের পরিবর্তে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশকে মনোনয়ন দেয়। এ খবর ছড়িয়ে পড়লে রৌমারী ও রাজিবপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। অপরদিকে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের ওপর ক্ষোভ প্রকাশ করে রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ তার ফেসবুকে লিখেছেন, অপমানের প্রতিশোধ আমি নিতে পারিনি, তবে আল্লাহ ঠিকই নিয়েছেন।

রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শাহিন বলেন, অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ একজন তরুণ নেতা। তাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমরা রৌমারীবাসী অনেক আনন্দিত। সেইসঙ্গে  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

রাজিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু বলেন, কুড়িগ্রাম-৪ আসনের জনগণ আজ মুক্ত হলো।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম