Logo
Logo
×

সারাদেশ

মানিকগঞ্জ-২ আসনে লড়তে সিংগাইর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ১০:৪৬ পিএম

মানিকগঞ্জ-২ আসনে লড়তে সিংগাইর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসন থেকে লড়তে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন সিংগাইর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান।

তিনি শনিবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। সম্প্রতি তিনি ওই আসন থেকে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন।

মুশফিকুর রহমান খান একাধারে জেলা আওয়ামী লীগের সদস্য। জেলার হরিরামপুর, সিংগাইর ও সদরের তিনটি ইউনিয়ন নিয়ে মানিকগঞ্জ-২ আসন গঠিত। সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কণ্ঠশিল্পী মমতাজ বেগম এই আসনে বর্তমান সংসদ-সদস্য।

পদত্যাগপত্রটি গৃহীত হয়েছে দাবি করে মুশফিকুর রহমান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবন থেকেই তিনি রাজনীতি করে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আনুগত্য রেখে এখনো রাজনীতি করছেন। এ কারণে তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে তার গভীর সম্পর্ক রয়েছে। এছাড়া পরপর দুবার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে জনগণের সঙ্গে তিনি সরাসরি মেলামেশা করেছেন।

মানিকগঞ্জ-২ আসনের মানুষ এবার পরিবর্তন চায়। এসব কারণে এবার তিনিই দলীয় মনোনয়ন পাবেন বলে তার প্রত্যাশা।

জেলার তিনটি আসনের মধ্যে মানিকগঞ্জ-২ আসনে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেশি। এই আসন থেকে এবার মুশফিকুর রহমানসহ ১২ জন আওয়ামী লীগের দলীয় প্রত্যাশী।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম