Logo
Logo
×

সারাদেশ

যমুনা ইলেকট্রনিক্সের এক্সক্লুসিভ ডিলার শোরুম সিলেটে

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২৫ নভেম্বর ২০২৩, ১০:৪২ পিএম

যমুনা ইলেকট্রনিক্সের এক্সক্লুসিভ ডিলার শোরুম সিলেটে

জমকালো আয়োজন আর লোভনীয় সব অফার নিয়ে শনিবার পুণ্যভূমি সিলেটে দেশসেরা ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিক্সের এক্সক্লুসিভ ডিলার শোরুম সন্ধানী ইলেকট্রনিক্সের উদ্বোধন হয়েছে। সন্ধানী ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী বিশ্বজিৎ চন্দ্রের সভাপতিত্বে ও বিপ্লব দের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব বিজনেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহসভাপতি ফালাহউদ্দিন আলী আহমদ, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড ডেভেলপমেন্ট ডিজিএম রকিব আহমেদ, সেলস ডিজিএম মো. আলাউদ্দিন হোসেন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. সিফাত সাইদ, জোনাল ম্যানেজারসহ গণ্যমান্য ব্যক্তি।

প্রধান অতিথির বক্তব্যে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব বিজনেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম বলেন, দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে যমুনা গ্র“প সদা নিবেদিত। কোটি কোটি মানুষের আস্থার প্রতীক। যমুনার সঙ্গে ব্যবসায়ী অংশীদারত্ব মানে আপনার ব্যবসায়িক সমৃদ্ধি, ভবিষ্যৎ নিশ্চয়তা এবং সামাজিক স্বীকৃতি। ব্যবসায়ী মহলে সফল উদ্যোক্তা হিসাবে প্রতিষ্ঠা পেতে  আমরা আছি আপনার পাশে। এছাড়া তিনি ব্যবসা পরিচালনার নানাবিধ দিকনির্দেশনা এবং পণ্যের গুণগত মান নিয়ে বিস্তারিত আলোকপাত করেন।

এই শোরুম থেকে গ্রাহকরা আন্তর্জাতিক মানের যমুনা ব্র্যান্ডের ফ্রিজ, টিভি, এসি ও সব হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন। শুধু তাই নয়, গ্রাহকের জীবনকে সহজ, সাবলীল ও নিষ্কণ্টক রাখতে বিক্রয় পরবর্তী সেবাও পাওয়া যাবে।  শোরুমটির উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন পণ্য ক্রয়ে সর্বোচ্চ ২৫ শতাংশ নগদ মূল্য ছাড় রয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম