Logo
Logo
×

সারাদেশ

ছাত্র গণজমায়েতে চরমোনাই পীর

পাতানো নির্বাচনে পা দেবে না ইসলামী আন্দোলন

Icon

বরিশাল ব্যুরো

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ১০:৫৪ পিএম

পাতানো নির্বাচনে পা দেবে না ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম চরমোনাই পীর বলেছেন, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ তৈরি না হলে নির্বাচনের নামে পাতানো ফাঁদে পা দেবে না ইসলামী আন্দোলন। তিনি বলেন, ইসলামী আন্দোলন কখনো অন্যায়ের কাছে মাথা নত করেনি। তাই যত বাধার পাহাড় নেমে আসুক না কেন সত্যের পথ থেকে কখনো বিচ্যুত হব না। চরমোনাইর বার্ষিক মাহফিলে শুক্রবার ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে মুফতি রেজাউল করিম এসব কথা বলেন।

চরমোনাইর পীর বলেন, বস্তুবাদী রাজনৈতিক সংগঠনগুলো ছাত্র রাজনীতির নামে সন্ত্রাসী তৈরির কারখানায় পরিণত হয়েছে। কিন্তু দেশের ভবিষ্যৎ নেতৃত্ব প্রদানে আদর্শিক জনশক্তি উৎপাদনে নিরলস কাজ করে যাচ্ছে ইসলামী ছাত্র আন্দোলন। তিনি বলেন, আমাদের স্লোগান হচ্ছে সাহাবাদের অনুসরণে ইসলামী ছাত্র আন্দোলন। তাই সাহাবাদের মতো চরিত্র গঠন করতে হবে।

ছাত্র গণজমায়েতে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ। ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি শরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে বক্তৃতা করেন ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম-মহাসচিব মুহাম্মাদ আমিনুল ইসলাম, মুফতি দেলোয়ার সাকি, লোকমান হোসাইন জাফরী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মানসুর আহমাদ সাকী, নূরুল বশর আজিজী প্রমুখ। আজ সকাল ৮টায় আখেরি মুনাজাতের মাধ্যমে মাহফিলের কার্যক্রম শেষ হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম