Logo
Logo
×

সারাদেশ

ছাত্রলীগকর্মী আরিফ হত্যা

সিলেটের ওয়ার্ড কাউন্সিলর নিপুসহ আসামি ১০

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ১০:৫৬ পিএম

সিলেটের ওয়ার্ড কাউন্সিলর নিপুসহ আসামি ১০

সিলেটে গ্রুপিংয়ের কারণে ছাত্রলীগকর্মী আরিফ আহমদকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মামলায় গ্যাং লিডার সিলেট সিটি করপোরেশনের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিরন মাহমুদ নিপুসহ ১০ জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে চার-পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে।

নিহত আরিফের মা আঁখি বেগম বাদী হয়ে সিলেটের এয়ারপোর্ট থানায় বুধবার সন্ধ্যায় এ মামলা করেন বলে জানান সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

পুলিশ জানায়, খুনের ঘটনায় আগেই আটক দুজনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। হত্যাকাণ্ডের পরই কাউন্সিলর হিরন মাহমুদ নিপু পলাতক। তবে মামলার বাকি আসামিদের নাম প্রকাশ করতে পুলিশ রাজি নয়।

সোমবার রাত ১২টার দিকে নগরের বালুচর টিভিগেট এলাকা দিয়ে যাওয়ার পথে কয়েক যুবক আরিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

আরিফ আহমদকে কুপিয়ে ফেলে যাওয়ার সময় দৌড়ে সেখানে গিয়েছিলেন মা আঁখি বেগম। তিনি গণমাধ্যমকে বলেন, ঘটনার পরই আমি সেখানে গিয়ে দেখেছি, সাদা পাঞ্জাবি পরে হিরণ মাহমুদ নিপু মোটরসাইকেলে উঠে চলে যাচ্ছেন। পরে তিনি স্থানীয় বাসিন্দাদের সহায়তায় ছেলেকে অটোরিকশায় করে হাসপাতালের পথে রওয়ানা হন। যাওয়ার পথে ছেলে তাকে বলেছেন, হিরণ মাহমুদ নিপু, রনি, মামুন, হেলালসহ ১৫-২০ জন মিলে তার ওপর হামলা চালিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম