Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে সাজা ৫

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ১০:২১ পিএম

নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে সাজা ৫

নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় সোমবার রাতে অভিযান পরিচালনা করে মাদক সেবনের অপরাধে দুইজন ও বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে তিনজনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে উপজেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমান আদালত। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আ. হালিম এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, সোমবার রাতে উপজেলার ছোট বক্সনগর এলাকায় অভিযান চালিয়ে মাদক  সেবনের অপরাধে নুর মোহাম্মদ ও সুকন মনিকে আটক করা হয়। তাদেরকে ৭দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

অপরদিকে বিনা লাইসেন্সে কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসা করার অপরাধে উপজেলার দিঘিরপাড়, বর্দ্ধনপাড়া ও আগলা দক্ষিণ চৌকিঘাটায় অভিযান চালিয়ে রাহাত খন্দকার, নয়ন মিয়া ও আমিনুল ইসলামকে আটক করা হয়। পরে রাহাত খন্দকারকে ১৫ দিন, নয়ন মিয়াকে ১০ দিন এবং আমিনুল ইসলামকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এ বিষয়ে নবাবগঞ্জ থানা পুলিশ সার্বিক সহায়তা করেন।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান বলেন, মাদক ব্যবসায়ী সেবনকারী এবং লাইসেন্সবিহীন  কেবল টেলিভিশন নেটওয়ার্ক ব্যবসায়ীদের প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম