Logo
Logo
×

সারাদেশ

সাতক্ষীরা-১: আ.লীগের মনোনয়ন ফরম নিলেন আহসান কবির টুটুল

Icon

নিজস্ব প্রতিবেদন

প্রকাশ: ২১ নভেম্বর ২০২৩, ০১:০২ পিএম

সাতক্ষীরা-১: আ.লীগের মনোনয়ন ফরম নিলেন আহসান কবির টুটুল

ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আহসান করিব টুটুল।

সোমবার রাজধানী ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম নেন।

মঙ্গলবার দুপুর বিষয়টি নিশ্চিত করেছেন আহসান কবির টুটুল নিজেই।

তিনি বলেন, আওয়ামী লীগ যদি আমাকে নমিনেশন দেয় এবং আমি বিজয় হতে পারি তবে কলারোয়া ও তালাকে আদর্শ এলাকাতে পরিণত করব।

টুটুল বলেন, আমি নিরলসভাবে শিক্ষার্থীদের কর্মসংস্থান ব্যবস্থায় কাজ করব যাতে একজন শেষ বর্ষের শিক্ষার্থী চাকরি নিয়ে স্নাতক শেষ করে। এটি তাদের সমাজে মূল্য সংযোজন করতে আরও অনুপ্রাণিত করবে। প্রতিটি মসজিদে শিশুদের মৌলিক ইসলামী শিক্ষা বিনামূল্যে প্রদান করা হবে।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তবে তালা-কলারোয়া মাদকমুক্ত করব। সন্ত্রাসের ভয় ছাড়াই মানুষ স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই।

আহসান কবির টুটুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দীন হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনটির কেন্দ্রীয় পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। 

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের সন্তান আহসান কবির টুটুল বুঝতলা বিবিআর এমএস হাই স্কুলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন গত কয়েক বছর ধরে। প্রতিবছর ওই হাইস্কুলের শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও শিক্ষা সরমঞ্জাদী বিতরণসহ নানা সহায়তা দিয়ে আসছেন।

তালা ও কলারোয়া উপজেলাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম