Logo
Logo
×

সারাদেশ

সিরাজদিখান উপজেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা

Icon

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২৩, ১১:০০ পিএম

সিরাজদিখান উপজেলাকে ভূমিহীন মুক্ত ঘোষণা

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে জমি ও ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় সিরাজদিখান উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে ১৭৯ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ সেমিপাকা ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহম্মেদের সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, সিরাজদিখান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা, সিরাজদিখান উপজেলা প্রেস ক্লাব সভাপতি সুব্রত দাস রনক, কোলা ইউপি চেয়ারম্যান এএইচএম সাইফুল ইসলাম মিন্টু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আইমিন সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা আবু সাঈদ শুভ্র, উপজেলা প্রকৌশলী রেজাউল ইসলামসহ উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং গণমাধ্যম প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ বলেন, প্রথম পর্যায়ে ২৫টি, দ্বিতীয় পর্যায়ে ৭৫টি, তৃতীয় পর্যায়ে ১৫টি এবং চতুর্থ পর্যায়ে ৪৬ ও ৫ম পর্যায়ে ১৮টিসহ  মোট ১৭৯টি ঘরের নির্মাণ কাজ শেষে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম