Logo
Logo
×

সারাদেশ

আর স্কুলে যাওয়া হবে না তোহার!

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ১০:৪৬ পিএম

আর স্কুলে যাওয়া হবে না তোহার!

তৃতীয় শ্রেণির ৯ বছর বয়সি আইরিন তাবাসসুম তোহার আর স্কুলে যাওয়া হবে না। সোমবার সকালে নাজিরহাটের সুয়াবিল ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চাঁদের গাড়ির ধাক্কায় নিহত হয় সে।

তোহা নাজিরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম তালুকদার বাড়ির বাসিন্দা জাহেদুল আলমের মেয়ে। সে নাজিরহাটের সুয়াবিল ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর মো. ওসমান গণি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম জানান, এ সময় তিনজন শিক্ষার্থীকে গুরুতর আহত হয়। তাদের আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তোহাকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত একজন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং আরেকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ভুজপুর থানার ওসি মোহাম্মদ কামরুজামান বলেন, সুয়াবিল ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চাঁদের গাড়ি তোহাসহ তিন শিক্ষার্থীকে ধাক্কা দেয়। স্থানীয় জনগণ গুরুতর আহত অবস্থায় তাদের নাজিরহাটের ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষার্থী শিশু তোহাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ চাঁদের গাড়িটি জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম