Logo
Logo
×

সারাদেশ

নিখোঁজের পর পলিথিন মোড়ানো শিশুর লাশ বাসার সিঁড়িতে

Icon

যুগান্তর প্রতিবেদন, গাজীপুর

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ০৮:১৬ পিএম

নিখোঁজের পর পলিথিন মোড়ানো শিশুর লাশ বাসার সিঁড়িতে

গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর পলিথিনে মোড়ানো মো. বাইজিদ হোসেন (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার নিরাপত্তা কর্মী জুলহাস এবং মামুন নামে দুইজনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। 

নিহত বাইজিদ হোসেন হলেন কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের খালেদ মাহমুদ রাসেলের ছেলে। সে তার বাবা মায়ের সঙ্গে কোনাবাড়ী থানাধীন হরিণাচালা এলাকায় মজিবুর খানের বাসায় ভাড়া থাকতো। 

পরিবার ও পুলিশ জানায়, গত শনিবার বিকাল ৩টার পর বাসা থেকে নিখোঁজ হয় শিশু বাইজিদ হোসেন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় নিহতের পিতা খালেক মাহমুদ রাসেল কোনাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। 

সোমবার ভোরে তাদের বাড়ির সিঁড়িতে শিশু বাইজিদ হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ তাদের বাসার সিঁড়িতে ফেলে যায়।

কোনাবাড়ী মেট্রো থানার ওসি কেএম আশরাফ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম