Logo
Logo
×

সারাদেশ

সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী সব সময় আন্তরিক: আনোয়ারুজ্জামান

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ১০:২৭ পিএম

সিলেটের উন্নয়নে প্রধানমন্ত্রী সব সময় আন্তরিক: আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী সব সময় আন্তরিক। তাই বিভিন্ন সময়ে তিনি নগরবাসীর কল্যাণে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ১ হাজার ৪৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিলেন।

নগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান, পররাষ্ট্রমন্ত্রী একে আব্দুল মোমেন এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলামকে কৃতজ্ঞতা জানিয়ে সিটি মেয়র বলেন, সরকারি বরাদ্দের প্রত্যেকটি টাকার সর্বোচ্চ সদ্ব্যবহার করে সিলেটকে একটি আদর্শ নগরী হিসাবে গড়ে তুলব, ইনশাআল্লাহ।

মেয়র রোববার দুপুরে সিলেট সিটি করপোরেশনের সার্বিক অবকাঠামোগত উন্নয়নে ১ হাজার ৪৫৯ কোটি টাকার প্রকল্প একেনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তিন মন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠিত র‌্যালি পরবর্তী সভায় সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট সিটি করপোরেশনের আয়োজিত মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে নগরভবনের সামনা থেকে র‌্যালিটি বের হয়ে বন্দরবাজার, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার হয়ে চৌহাট্টার কেন্দ্রীয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়। সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও নগরবাসী র‌্যালিতে অংশগ্রহণ করেন।
 
র‌্যালি চলাকালে নগরীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে নগরবাসী ও পথচারীরা করতালি দিয়ে সিসিককে স্বাগত জানান। সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন সিসিকের কাউন্সিলর এবং কর্মকর্তারা।

এ সময় তারা প্রধানমন্ত্রীর সহযোগিতায় সিসিকের নাগরিক সমস্যাগুলো সমাধান ও বসবাসের জন্য একটা আদর্শ নগরী গড়ে তুলতে আন্তরিকভাবে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম