Logo
Logo
×

সারাদেশ

ড্রাম ট্রাক উল্টে পড়ল পুলিশের গাড়ির ওপর, আহত ৩

Icon

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১২ নভেম্বর ২০২৩, ০৭:২৬ পিএম

ড্রাম ট্রাক উল্টে পড়ল পুলিশের গাড়ির ওপর, আহত ৩

চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্ক্র্যাপবাহী একটি ড্রাম ট্রাক উল্টে পুলিশের টহল গাড়ির উপর পড়ে ২ পুলিশ সদস্য ও ড্রাম ট্রাকের চালক আহত হয়েছেন। রোববার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসভার পন্থিছিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোর রাতে এবি এন্টারপ্রাইজের স্ক্র্যাপবাহী একটি ড্রাম ট্রাক ঢাকা অভিমুখী সীতাকুণ্ড পৌরসভার পন্হিছিলা এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে ওঠে যায়। পরে উল্টে গিয়ে সামনে থাকা পুলিশের একটি গাড়ি চাপা পড়ে।

এতে পুলিশের গাড়িটিও সড়কের বাইরে চলে যায়। গাড়িটির পেছনের বেশিরভাগ অংশ দুমড়ে-মুচড়ে গেছে। অপরদিকে স্ক্র্যাপবাহী ড্রাম ট্রাকটির উপরের অংশ মূল বডি থেকে খুলে গেছে।
আশপাশের সড়কে স্ক্র্যাপ লোহা ছড়িয়ে পড়েছে। এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ ঘটনায় আহত হয়েছেন ২ পুলিশ সদস্য ও ট্রাকের চালক। তবে তারা এখন সুস্থ আছেন বলে জানা গেছে। স্ক্র্যাপ লোহা নিয়ে ট্রাকটি মিরসরাইয়ের বিএসআরএম কারখানায় যাচ্ছিল।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আলমগীর হোসেন বলেন, একটি স্ক্র্যাপবাহী ড্রাম ট্রাক উল্টে পুলিশের গাড়িকে চাপা দিয়েছে। গাড়িটি ক্রেইন দিয়ে সরানো হয়েছে। এখন মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম