Logo
Logo
×

সারাদেশ

সোনারগাঁয়ে ৩১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি খোকা

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁও (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১১:৩৬ পিএম

সোনারগাঁয়ে ৩১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন এমপি খোকা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ছিলেন না। তাই আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন। বাংলাদেশের অসহায় জনগণের মুখে হাসি ফোটানোর জন্য মহান আল্লাহ শেখ হাসিনাকে রক্ষা করেছিলেন। তিনি দেশে ফিরে আসার পর বিএনপি-জামায়াত জোট তাকে ২১ বার প্রাণনাশের চেষ্টা চালিয়েছে।

শনিবার সোনারগাঁয়ে ১শ ৫০ কোটি টাকার ৩শ ১০টি উন্নয়ন প্রকল্প সমূহের আনুষ্ঠানিক উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনারগাঁও উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ান-উল-ইসলাম। 
বিশেষ অতিথি ছিলেন- সোনারগাঁ থানার ওসি মো. মাহাবুব আলম সুমন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল।

অনুষ্ঠানে লিয়াকত হোসেন খোকা আরও বলেন, তারেক রহমান ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। তিনি রাজনীতি করবেন না এই শর্তে নাকে খত দিয়ে বাংলাদেশ থেকে পালিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম