Logo
Logo
×

সারাদেশ

কর্মকর্তার বাসা থেকে সরকারি চাল উদ্ধার

Icon

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি 

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ১০:২২ পিএম

কর্মকর্তার বাসা থেকে সরকারি চাল উদ্ধার

শরীয়তপুরের ভেদরগঞ্জে খাদ্যগুদাম কর্মকর্তার বাসভবন থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১৩ বস্তা সরকারি চাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকালে উপজেলা খাদ্যগুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল মাহমুদের বাসভবনে অভিযান চালিয়ে এই চাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।

জানা যায়, ইকবাল মাহমুদের বাসভবনে খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুত রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় সেখান  থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ৩০ কেজির ৩ বস্তা ও ৫০ কেজির ১০ বস্তাসহ মোট ১৩ বস্তা চাল এবং ১ হাজার ১০০ খালি চালের বস্তা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চালের বস্তাগুলো জব্দ করে বাসভবনটি সিলগালা করে দেওয়া হয়।

এ বিষয়ে ভেদরগঞ্জ উপজেলা ইউএনও বলেন, খাদ্য গুদাম একটি স্পর্শকাতর জায়গা। এখানে সরকারের বিভিন্ন চাল মজুত রাখা হয়। সরকারি নির্দেশনা ছাড়া এখান থেকে চাল বাইরে যাওয়ার সুযোগ নেই। কিন্তু খাদ্য গুদাম কর্মকর্তা নিজ বাসভবনে নিয়ে চালগুলো রেখেছেন। আমরা বিষয়টি জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। এ কারণেই চালগুলো জব্দ করে বাসভবনটি সিলগালা করে নোটিশ টানিয়ে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসক ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। তবে এ বিষয়ে অসুস্থতার অজুহাতে কোনো মন্তব্য করেননি খাদ্যগুদাম কর্মকর্তা ইকবাল মাহমুদ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম