Logo
Logo
×

সারাদেশ

হবিগঞ্জে স্থানীয় সরকারমন্ত্রী

পুলিশ হত্যাকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা

Icon

হবিগঞ্জ, বানিয়াচং ও লাকসাম প্রতিনিধি

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩, ০৯:৫২ পিএম

পুলিশ হত্যাকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে আমরাও বিভিন্ন সময় আন্দোলন করেছি। কিন্তু কখনো পুলিশ হত্যা করিনি। বিএনপি-জামায়াত কী নির্মমভাবে পুলিশকে পিটিয়ে হত্যা করেছে সেটি দেশবাসী দেখেছে। রাষ্ট্রের দায়িত্ব পালনকালে যারা পুলিশকে পিটিয়ে হত্যা করেছে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

হবিগঞ্জে শনিবার নবনির্মিত পানি শোধনাগার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি। আরও উপস্থিত ছিলেন- মো. আব্দুল মজিদ খান এমপি, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, এলজিইডি’র প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেন ও জেলা আওয়ামী লীগ সম্পাদক আলমগীর চৌধুরী। এর আগে মন্ত্রী জেলা পরিষদের নবনির্মিত গেস্ট হাউজ উদ্বোধন করেন।

এদিকে বানিয়াচংয়ে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মো. আবুল কাশেম চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান মিয়ার পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন এমপি আব্দুল মজিদ খান। এছাড়া কুমিল্লার লাকসামে উপজেলা পরিষদ ভবন ও এলজিইডি উপজেলা এবং পৌরসভাধীন বিভিন্ন অবকাঠামোর ভিত্তি স্থাপন করেন মন্ত্রী তাজুল ইসলাম। উপজেলা চেয়ারম্যান ইউনুছ ভুইঁয়ার সভাপতিত্বে এতে বক্তব্য দেন প্রধান প্রকৌশলী আলি আখতার হোসেন, কুমিল্লা জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ শামসুর তাবরীজ, অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম