Logo
Logo
×

সারাদেশ

বিএনপি বিজয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে?, প্রবাসীকল্যাণ মন্ত্রী

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১০ নভেম্বর ২০২৩, ০৯:৩৮ পিএম

বিএনপি বিজয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে?, প্রবাসীকল্যাণ মন্ত্রী

সরকারের প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশ এগিয়ে যায়, দেশে উন্নয়ন হয় আর বিএনপি জামায়াত ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে পড়ে। বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে মন্ত্রী ইমরান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে শেখ হাসিনা পুনরায় প্রধানমন্ত্রী হবেন, কিন্তু বিএনপি আসন্ন সংসদ নির্বাচনে বিজয়ী হলে প্রধানমন্ত্রী হবেন কে? তাই এখন থেকে চিন্তা করে সিদ্ধান্ত নিন কাকে ভোট দেবেন।

শুক্রবার সকাল ৯টায় গোয়াইনঘাটের হাকুর বাজার উচ্চবিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয় সভাপতি সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস সভাপতিত্ব করেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল অনুষ্ঠান পরিচালনা করেন। বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবদুল হক প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম