Logo
Logo
×

সারাদেশ

চিলমারীতে বিয়ের ১৭ দিনের মাথায় নারীর লাশ উদ্ধার

Icon

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২৩, ০৯:০৭ পিএম

চিলমারীতে বিয়ের ১৭ দিনের মাথায় নারীর লাশ উদ্ধার

চিলমারীতে বিয়ের ১৭ দিন পর এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক তদন্ত শেষে ওই নববধূকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। সোমবার বিকালে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. হারেসুল ইসলাম।

নিহত ওই গৃহবধূর নাম আমেনা বেগম। তিনি রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ নতুনবাজার এলাকার জ্ঞান চাঁদের মেয়ে। আমেনা বেগম ২০১৫ সালে ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এর পর থেকে পারিবারিকভাবে যোগাযোগ ছিল না।

ইসলাম ধর্ম গ্রহণের পর আমেনা বেগম প্রথম বিয়ে করেছিলেন। তবে সেই সংসার বেশি দিন করতে পারেননি। অল্প দিনের মাথায় স্বামী মারা যান। পরে ১৭ দিন আগে উলিপুর উপজেলার হাতিয়া ভবেশ এলাকার আবতাব উদ্দিনের ছেলে শাহাবুদ্দিন নামের এক ছেলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে আমেনার বাড়িতেই থাকতেন দুজনে।

পুলিশ জানায়, উপজেলার রমনা মডেল ইউনিয়নের পূর্ব মুদাফৎ থানা এলাকায় নিজ শয়ন কক্ষে তালাবদ্ধ অবস্থায় এক নববধূর লাশ দেখে পুলিশে খবর দেন ইউপি চেয়ারম্যান। খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে শয়ন কক্ষের তালা ভেঙে আমেনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। তবে ওই নববধূর স্বামীকে পাওয়া যায়নি বলে জানায় পুলিশ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, খবর পাওয়ামাত্র আমরা ঘটনাস্থলে এসেছি। প্রাথমিকভাবে সুরতহাল সম্পন্ন করি। ধারণা করা হচ্ছে, আমেনা বেগমকে হত্যা করা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর ঘটনার রহস্য উদ্ঘাটন করা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম