Logo
Logo
×

সারাদেশ

সিলেটে এটিএম বুথ থেকে ২৬ লাখ টাকা চুরি

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ১০:৪৪ পিএম

সিলেটে এটিএম বুথ থেকে ২৬ লাখ টাকা চুরি

সিলেটে ২৮ অক্টোবর ডাচ্ বাংলা ব্যাংকের একটি বুথ থেকে ২৬ লাখ ৩২ হাজার টাকা চুরি হয়েছে। এ ঘটনায় বুথে টাকা সরবরাহকারী প্রতিষ্ঠান সিকিউরেক্স কোম্পানির সিলেট জোনের এটিএম অফিসার সন্দীপন দাস শুক্রবার মামলা করেন। মামলার আসামিরাও একই কোম্পানির। এরমধ্যে এটিএম অফিসার হিসাবে কর্মরত অভিযুক্ত আলবাব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় অভিযোগ করা হয়, ২৭ অক্টোবর নগরের সুবিদবাজারের এটিএম বুথে ২৭ লাখ ৭৫ হাজার টাকা জমা করা হয়। কিন্তু ক্যাশজ্যামজনিত সমস্যায় তখন টাকা জমা হয়নি। এরপর ৩০ অক্টোবর বুথে গিয়ে ২৬ লাখ ৩২ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ২৮ অক্টোবর রাত ১১টা ৫৫ থেকে ১২টা ১৫ মিনিটের মধ্যে মাথায় কালো ক্যাপ, মুখে মাস্ক ও চোখে চশমা পরে ২-৩ জন ব্যক্তি বুথের ভোল্ট খুলে টাকা চুরি করে নিয়ে যাচ্ছে। 
এজাহারে সন্দীপন উল্লেখ করেন, অজ্ঞাতনামা ২-৩ জন বিবাদীর মধ্যে কোম্পানির এটিএম অফিসার আলবাব হোসেন ও আমিনুল হক ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, আমরা বিষয়টি তদন্ত করছি। কোম্পানিটির দুজন কর্মকর্তা টাকা চুরির সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অপরজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম