Logo
Logo
×

সারাদেশ

সাঁথিয়ায় দুর্বৃত্তের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০৮:৫৬ পিএম

সাঁথিয়ায় দুর্বৃত্তের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত

পাবনার সাঁথিয়ায় এক  দুর্বৃত্ত কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রফিকুল ইসলাম উপজেলার করমজা ইউনিয়নের পুন্ডুরিয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ও পুন্ডুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

লাঞ্ছনাকারী রাশিদুল ইসলাম রাশু, পার্শ্ববর্তী বেড়া উপজেলার সানিলা গ্রামের কারীর ছেলে।

সাঁথিয়া থানায় দায়ের করা লিখিত অভিযোগে জানা যায়, একই বিদ্যলয়ের একজন সহকারী শিক্ষক তৌহিদা নাসরিনকে বেশ কিছু কর্তব্য কাজে অবহেলার কারণে ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত  মোতাবেক প্রধান শিক্ষক কৈফিয়ত তলব করেন। অভিযুক্ত শিক্ষক তৌহিদা নাসরিন কৈফিয়ত তলবের জবাব না দিয়ে নানা ব্যক্তির মাধ্যমে মোবাইল ফোনে প্রধান শিক্ষককে অভিযোগ তুলে নিতে বলেন।

বৃহস্পতিবার বিকেলে প্রধান শিক্ষক আরও কয়েকজন শিক্ষিকাসহ বেড়া সিএন্ডবিতে বাজার করতে যায়। এ সময় অভিযুক্ত শিক্ষিকা তৌহিদার স্বামী মঞ্জুরুল ইসলামের উপস্থিতিতে রাশিদুল প্রধান শিক্ষক রফিকুলের জামার কলার ধরে জোর করে ভ্যান থেকে নামিয়ে নিয়ে কর্কশ ভাষায় শিক্ষিকা তৌহিদা নাসরিনের বিরুদ্ধে আনীত অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেয়। তা না হলে মারধর ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। ঘটনার পর থেকে প্রধান শিক্ষক নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান। এ ঘটনায় উপজেলার অন্য শিক্ষকরা উদ্বেগ প্রকাশ ও নিন্দা জ্ঞাপন করেছেন।

এব্যাপারে সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম