Logo
Logo
×

সারাদেশ

চিত্রনায়িকা মাহির গণসংযোগ, নেই স্থানীয় আ.লীগ

Icon

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০২:৪৮ এএম

চিত্রনায়িকা মাহির গণসংযোগ, নেই স্থানীয় আ.লীগ

চিত্রনায়িকা মাহির গণসংযোগ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল,গোমস্তাপুর, ভোলাহাট) আসনে আ.লীগ থেকে মনোনয়ন পেতে গণসংযোগ শুরু করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহিয়া।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকালে নাচোলের রেলস্টেশন, মধ্যবাজারসহ বাসস্ট্যান্ড এলাকায় আ.লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ করেন তিনি।

রেলস্টেশন এলকায় পথসভার সংক্ষিপ্ত বক্তব্যে মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করব। তাই আশা করি, আপনাদের এলাকার মেয়ে হিসেবে আপনারা সবাই আমাকে সমর্থন করবেন। আর আমার জন্য ও নৌকার জন্য দোয়া করবেন। যেন এই আসনে নৌকার জয় হয়।

মাহি বলেন, যদি আমি মনোনয়ন পাই তাহলে নৌকার পক্ষে বিজয় ছিনিয়ে আনব। আমি আপনাদের এলাকার মেয়ে। তাই আপনাদের কাছে আমার প্রত্যাশা রয়েছে, দাবি রয়েছে, অধিকার রয়েছে। তাই আপনারা নিশ্চয় এলাকার একজন মেয়ের সঙ্গেই থাকবেন। 

তবে মাহির গণসংযোগে উপজেলা বা পৌর আ.লীগের কোনো নেতৃবৃন্দকে দেখা যায়নি। এ সময় মাহির স্বামী গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে গণসংযোগে দেখা যায়।

প্রসঙ্গত, এর আগে গত ১ ফেব্রুয়ারি এ আসনের উপনির্বাচনে আ.লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন মাহি। তবে সে সময় মনোনয়ন না পেলেও মাঠ ছাড়েননি তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চিত্র নায়িকা মাহির ব্যানার-ফেস্টুনে ছেঁয়ে গেছে এলাকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম