Logo
Logo
×

সারাদেশ

হাকিমপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী নিহত

Icon

দিনাজপুর ও হাকিমপুর প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০২:৩৭ এএম

হাকিমপুরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী নিহত

প্রতীকী ছবি

দিনাজপুরের হাকিমপুরে গাছের ডালকাটা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত স্বামী-স্ত্রী মারা গেছেন। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মৃত আফাজউদ্দীনের ছেলে আতিয়ার রহমান মুন্সী (৬৫) ও আতিয়ার রহমানের স্ত্রী জাহানারা বেগম (৫৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের গাছের ডাল কাটা নিয়ে প্রতিপক্ষের সাথে আতিয়ার রহমান মুন্সীর বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে আতিয়ার রহমান ও তার স্ত্রীর উপর হামলা চালায়। এতে তারা উভয়ে গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টায় মারা যায় আতিয়ার রহমান মুন্সী এবং সন্ধ্যা ৬টায় মারা যায় তার স্ত্রী জাহানারা বেগম।

হাকিমপুর থানার ওসি আবু ছায়েম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম