Logo
Logo
×

সারাদেশ

শান্তি সমাবেশে যোগ দিতে এসে হামলার শিকার মেয়র

Icon

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০২:৩১ এএম

শান্তি সমাবেশে যোগ দিতে এসে হামলার শিকার মেয়র

শান্তি সমাবেশে যোগ দিতে এসে হামলার শিকার মেয়র

আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দিতে এসে কুয়াকাটা পৌর মেয়র মো. আনোয়ার হাওলাদার হামলার শিকার হয়েছেন। এ সময় ধাওয়া খেয়ে সমাবেশস্থল ত্যাগ করে একটি আবাসিক হোটেলে আশ্রয় নিতে গেলে উত্তেজিত আওয়ামী লীগ কর্মী-সমর্থকদের মারধরের শিকার হন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমানের উপস্থিতিতে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য মেয়র কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আ. বারেক মোল্লাকে  দায়ী করেছেন। তবে বারেক মোল্লা স্থানীয় এমপিকে দোষারোপ করেছেন। 

কুয়াকাটা পর্যটন মোটেল ইয়োথ-ইন কমপ্লেক্সের সমাবেশস্থলে তখন কুয়াকাটা পৌর আওয়ামী লীগ ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

খবর পেয়ে মহিপুর থানার ওসি মো. ফেরদৌস আলম খান একদল পুলিশ নিয়ে উত্তেজিত নেতাকর্মীদের রোষানল থেকে পৌর মেয়রকে রক্ষা করেন। এ সময় একটি আবাসিক হোটেলের কলাপসিবল গেটের অভ্যন্তরে তার কয়েকজন সহযোগীকে নিয়ে অবরুদ্ধ অবস্থায় দেখা গেছে। হামলায় মেয়র আনোয়ার তারা পক্ষে থাকা অন্তত ১০ জন আহত হওয়ার দাবি করেছেন।   

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান দুঃখ প্রকাশ করে বলেন, স্থানীয় রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে একটা উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। 

কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, কুয়াকাটা পৌর মেয়রের উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে বিস্তারিত খোঁজখবর নিয়েছি। 

মহিপুর থানার ওসি ফেরদৌস আলম খান মেয়রের উপর হামলার ঘটনা স্বীকার করে বলেন, উত্তেজিত নেতাকর্মীদের সরিয়ে দিয়ে তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম