Logo
Logo
×

সারাদেশ

বঙ্গবন্ধু টানেলের ভেতর বেপরোয়া কার রেসিং

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২৩, ১০:৫৭ পিএম

বঙ্গবন্ধু টানেলের ভেতর বেপরোয়া কার রেসিং

বঙ্গবন্ধু টানেলে যান চলাচল শুরুর পর রোববার রাতে বেপরোয়া কার রেসিংয়ে মেতে উঠে কিছু যুবক। রাত ১০টার পর টানেলের পতেঙ্গা প্রান্তে অন্তত ১৫টি দামি গাড়ি জড়ো হয়। পরে তারা টানেলে প্রবেশের সামনের সড়কে বিকট শব্দ করে কয়েকবার চক্কর দেয়। এরপর দ্রুতগতিতে টানেলের ভেতর প্রবেশ করে।

ঘণ্টায় ৬০ কিলোমিটার বেগে গাড়ি চলাচলের গতি নির্ধারণ করা থাকলেও অচেনা ওই যুবকরা ১০০ কিলোমিটারের বেশি গতিতে গাড়ি চালায়। এতে টানেলে চলাচলকারী সাধারণ যাত্রীবাহী গাড়ির যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। কার রেসিংয়ের একটি ভিডিও সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

হাসান আকবর নামে এক সিনিয়র সাংবাদিক তার ফেসবুক আইডিতে রেসিংয়ের ভিডিও দিয়ে একটি স্ট্যাটাস দেন। তিনি প্রশ্ন তোলেন- ‘স্বপ্নের টানেলে কী হচ্ছে এসব? প্লিজ, ছেলেখেলা বন্ধ করুন।’

তার পোস্টে অসংখ্য মানুষ এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকেই কার রেসিংয়ে মেতে উঠা যুবকদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এ প্রসঙ্গে সিএমপির বন্দর বিভাগের উপকমিশনার শাকিলা সোলতানা বলেন, কার রেসিংয়ের বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। তাছাড়া টানেলের ভেতরে আমাদের দায়িত্ব নেই। তবে পতেঙ্গা প্রান্তে পুলিশ দায়িত্ব পালন করছে। সেতু কর্তৃপক্ষ আমাদের কাছে অভিযোগ দিলে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম