Logo
Logo
×

সারাদেশ

জাহাঙ্গীর আলমের বাসায় ২ শতাধিক ডেকচিতে হয়েছে রান্নাবান্না

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩, ১২:৪৮ পিএম

জাহাঙ্গীর আলমের বাসায় ২ শতাধিক ডেকচিতে হয়েছে রান্নাবান্না

ঢাকার বায়তুল মোকাররম দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে যাত্রা করেছেন গাজীপুরের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম।

এর আগে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত তার বাসায় চলে ওই বিপুল সংখ্যক নেতাকর্মীদের জন্য দুই শতাধিক ডেকচিতে খাবারের আয়োজন। এই খাবার প্রায় ৩০ হাজার লোক খেতে পারবে।

এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগ দিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। তাদের জন্য খাবার ও যানবাহন ভাড়া করেছি। এছাড়া স্থানীয় নেতাকর্মীদের দিয়ে কিছু গাড়ি ভাড়া করার খরচ দিয়েছি।

জাহাঙ্গীর আলম বলেন, শুক্রবার বিকাল থেকে এ উপলক্ষে গাজীপুরের ছয়দানার বাসায় খাবারের আয়োজন হয়েছে। আমার সঙ্গে যারা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ যাবে তাদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় গাজীপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

শুক্রবার রাত দেড়টার দিকে সরেজমিনে দেখা যায় মহানগরের ছয়দানা মালেকের বাড়ি জাহাঙ্গীর আলমের বাড়ির পূর্ব পাশের বিশাল প্যান্ডেলের নিচে সারি সারি চুলায় আগুন জ্বালছে। শুক্রবার বিকাল থেকেই শুরু হয় কাজ। এগুলো দেখভালের দায়িত্ব পালন করছেন একদল স্বেচ্ছাসেবী।

ফাঁকে ফাঁকে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম রান্নার স্থলে এসে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দিয়েছেন। এভাবে সারারাতই চলে রান্নাবান্নার কাজ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম