Logo
Logo
×

সারাদেশ

লেখাপড়ার পাশাপাশি ছাত্রদের ভালো কাজে মন দিতে হবে- এমপি খোকা

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২৩, ১১:০০ পিএম

লেখাপড়ার পাশাপাশি ছাত্রদের ভালো কাজে মন দিতে হবে- এমপি খোকা

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা বলেছেন, ছাত্রদের লেখাপড়ার পাশাপাশি সমাজের সব ভালো কাজে মনোনিবেশ করতে হবে। আমাদের রাজনৈতিক পিতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছাত্র রাজনীতি বন্ধ করতে চেয়েছিলেন। কারণ তিনি চেয়েছিলেন ছাত্ররা কলেজে, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে লেখাপড়া করবে। সমাজের সব উঁচু স্তরে নিজেকে প্রতিষ্ঠিত করবে।

শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় অনুষ্ঠেয় সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টির কোনো অস্তিত্ব ছিল না। আমি জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় মহিলা পার্টি থেকে শুরু করে আজকে জাতীয় ছাত্র সমাজকে প্রতিটি ওয়ার্ড থেকে ইউনিয়ন পর্যায়ে গঠন করেছি। আজকে অপরাপর রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের চেয়ে  সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজ অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার আহ্বায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহ্বায়ক নাসরিন আক্তার পান্না, সোনারগাঁ উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম