Logo
Logo
×

সারাদেশ

শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যায় বাবার নামে মামলা

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৭ অক্টোবর ২০২৩, ১০:১১ পিএম

শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যায় বাবার নামে মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকায় কান্না করায় আয়েশা সিদ্দিকা নামের দুই মাসের কন্যা সন্তানকে মাদকাসক্ত বাবা মুখ চেপে শ্বাসরোধে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

শুক্রবার সকালে নিহতের মা নাদিয়া আক্তার বাদী হয়ে পাষণ্ড বাবা হৃদয় মিয়াকে আসামি করে এ মামলা করেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পারিবারিক কলহের জের ধরে ওই শিশু সন্তানকে মুখ চেপে শ্বাস রোধে হত্যা করে তার বাবা। ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ওই শিশুর লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহতের মা নাদিয়া আক্তার জানান, বৃহস্পতিবার সকালে মেয়ের খাবার নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তার দুই মাস বয়সি মেয়ে আয়েশা সিদ্দিকাকে সকালে গোসল করিয়ে ঘুম পাড়িয়ে পাশের বাড়িতে দুধ আনতে যান নাদিয়া আক্তার। ঘুম থেকে জেগে তার মেয়ে আয়েশা সিদ্দিকা কান্না করায় পাষণ্ড বাবা মুখ চেপে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। হত্যার পর পাশের বাড়িতে গিয়ে মা নাদিয়াকে বলে কন্যাশিশু কান্না করায় তাকে মারধর করা হয়েছে। শিশুর মা নাদিয়া ঘরে গিয়ে শিশুর পাশে বসে তার মুখে রক্তের ছাপ দেখতে পায়। পরে ওই শিশু সন্তানকে ডেকে সাড়া না পেয়ে তিনি কান্নায় ভেঙে পড়েন। ঘটনা জানাজানি হলে এলাকাবাসী সোনারগাঁ থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। ঘটনার পর থেকে নিহত শিশুর বাবা ঘাতক হৃদয় পলাতক রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম