Logo
Logo
×

সারাদেশ

সোনারগাঁওয়ে জাতীয় মহিলা পার্টি অনেক শক্তিশালী: এমপি লিয়াকত হোসেন খোকা 

Icon

যুগান্তর প্রতিবেদন, সোনারগাঁও (নারায়ণগঞ্জ)

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ০৯:৩৭ পিএম

সোনারগাঁওয়ে জাতীয় মহিলা পার্টি অনেক শক্তিশালী: এমপি লিয়াকত হোসেন খোকা 

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ-সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে জাতীয় মহিলা পার্টিকে ওয়ার্ড পর্যায় থেকে উপজেলা পর্যায় পর্যন্ত সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী করা হয়েছে। 

এ পার্টির নেতাদের এখন কাজ হচ্ছে সোনারগাঁওয়ের প্রতিটি ওয়ার্ডে ও ইউনিয়নে গিয়ে উঠান বৈঠক করে আমার চলমান ১০ বছরের উন্নয়নের বার্তা সবার কাছে পৌঁছে দেওয়া। সোনারগাঁওয়ে জাতীয় পার্টিসহ সব অঙ্গ সংগঠনের নেতারা সমাজের সব ভালো কাজে মানুষকে সহযোগিতা করবে। 

আজকের এই মতবিনিময় সভা প্রমাণ করে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠন অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী। এরাই আগামী সংসদ নির্বাচনে আমার ভ্যানগার্ড হয়ে কাজ করবে। 

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় সংসদ-সদস্যের কার্যালয়ে জাতীয় মহিলা পার্টির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলার আহ্বায়ক নাছিমা আক্তার পলি মেম্বারের সভাপতিত্ব করেন। 

সদস্য সচিব নারগিস আক্তার মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির নেতা জাবেদ রায়হান জয়, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার যুগ্ম আহ্বায়ক নাসরিন আক্তার পান্না, শিল্পী বেগম মেম্বার প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম