Logo
Logo
×

সারাদেশ

মধুপুরে কলাবাগান থেকে তরুণীর লাশ উদ্ধার

Icon

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ০৩:৫৬ পিএম

মধুপুরে কলাবাগান থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুরে ফারজানা (২০) নামের এক তরুণীর মৃতদেহ নিজ এলাকার এক কলাবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার মির্জাবাড়ী বাজারের দক্ষিণ পাশের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার হয়েছে। 

মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহত ফারজানা মির্জাবাড়ীর দড়িহাসিল গ্রামের শাহ আলমের মেয়ে। প্রায় তিন বছর আগে পাশের গ্রাম হাজীপুরের তোতা মিয়ার ছেলে আনামের সঙ্গে তার বিয়ে হয়। 

স্থানীয়রা জানান, ফারজানা কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। সোমবার রাতে স্বামী আনামের সঙ্গে মির্জাবাড়ী বাজারে ঘোরাঘুরি করতে দেখা যায়। পরে পাশের পুজা মন্ডপে ফারজানা নাচানাচি করেছেন। রাতে আর বাড়ি ফেরেননি। ধারণা করা হচ্ছে সংঘবদ্ধ একটি  চক্র তাকে ধর্ষণ করে। চিনে ফেলায় তারা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। কলা বাগানে ফেলে গেছে। সকালে কলাবাগানে তার লাশ পড়ে থাকা দেখে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।  

স্থানীয়রা আরও জানান, লাশ পড়ে থাকার স্থান থেকে ৫০ গজ উত্তরে তারা মিয়ার পরিত্যক্ত  স' মিলের ঘরের আড়ায় ফারজানার ওড়নার ছেঁড়া অংশ ঝুলে থাকতে দেখা গেছে। এসব আলামত হত্যা ও ধর্ষণের সন্দেহকে বাড়িয়ে  দিয়েছে।

মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। ধর্ষণ বা ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা কিনা তা গুরুত্বের সঙ্গে পরীক্ষা করার অনুরোধ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম