Logo
Logo
×

সারাদেশ

সাঘাটা-ফুলছড়ির ৫০ মন্দিরে বিএনপি নেতা কামরুজ্জামান সোহাগের অনুদান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ অক্টোবর ২০২৩, ০৩:১২ পিএম

সাঘাটা-ফুলছড়ির ৫০ মন্দিরে বিএনপি নেতা কামরুজ্জামান সোহাগের অনুদান

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সাঘাটা-ফুলছড়ি গাইবান্ধা-৫ আসনের ৫০টি পূজামন্ডপে অনুদান দিয়েছেন জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান সোহাগ।

কামরুজ্জামান সোহাগের পক্ষে ফুলছড়ির পূজামন্ডপগুলোতে অনুদান দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সালাম সরকার। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব ওহিদুল ইসলাম জয়, সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম ভুইয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রিপন মিয়া, ফারুক হোসেন, তিতাস হোসেন, মোকাদ্দোস হোসেন মক্কা, কামরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলমাস হোসাইনসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, তাঁতী দল, শ্রমিক দল, মহিলা দল ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আর সাঘাটা উপজেলার বিভিন্ন পূজামন্ডপে অনুদান দেন উপজেলা বিএনপির সদস্য সচিব সেলিম আহমেদ তুলিপ, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বোনাড়পাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলাউদ্দিন মন্ডল আলাল, উপজেলা যুবদলের সদস্য সচিব মামুন কাদির সুমন, যুগ্ম আহ্বায়ক, শামীম হোসেন মন্ডল, মাকসুদ হোসাইন, মো. হাসান কবির, উপজেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক উজ্বল হোসেন, সদস্য সচিব শহিদুল ইসলাম বাদল, উপজেলা শ্রমিক দলের সভাপতি জিল্লুর হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মাহফুজ আহম্মেদ টিটু, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মিজানুর রহমান মৃদুল, বোনাড়পাড়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক, সৃজন আহম্মেদ শিপন, উপজেলা মহিলা দলের সভাপতি মৌসুমী আক্তার মিষ্টিসহ বিএনপি যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষক দল, মহিলা দল, তাঁতী দল, মৎস্যজীবী দলসহ অন্যান্য অঙ্গ সংগঠনের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ বিষয়ে বিএনপি নেতা কামরুজ্জামান সোহাগ বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এ অনুদান দেওয়া হয়েছে। বিএনপি একটি অসাম্প্রদায়িক দল। আমাদের দলের মহাসচিবের বক্তব্য হচ্ছে এ দেশে যারা বসবাস করেন তারা কেউই সংখ্যালঘু না, আমরা সবাই বাংলাদেশি। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় দীর্ঘদিন ধরে অবহেলিত এ জনপদের জন্য কাজ করে যাচ্ছি। তার পক্ষ থেকেই বিভিন্ন মন্দিরে সামান্য কিছু অনুদান দিতে পেরে আমি আনন্দিত। 

তিনি বলেন, অনুদান এখানে মুখ্য নয়। এর মাধ্যমে একটি বার্তা জনগণের মাঝে পৌঁছে দেওয়া যে, বিএনপি কোনো সাম্প্রদায়িক দল না, বিএনপি এ দেশের জনগণের দল। বিএনপিতে ধর্ম কোনো মুখ্য বিষয় না, জনগণের জন্য কাজ করাই আসল উদ্দেশ্য।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম