Logo
Logo
×

সারাদেশ

আ.লীগের এমপি মনোনয়নপ্রত্যাশী লিলিকে ছাত্রলীগ নেতার হেনস্তা

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ১০:৫৪ পিএম

আ.লীগের এমপি মনোনয়নপ্রত্যাশী লিলিকে ছাত্রলীগ নেতার হেনস্তা

শারদীয় দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করতে গিয়ে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী, জেলা আওয়ামী লীগের সদস্য ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমনা আক্তার লিলিকে হেনস্তার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। 

শনিবার রাতে বদরগঞ্জ উপজেলার গোপেশ্বর শাহা বারোয়ারী পূজামণ্ডপে এ হেনস্তার শিকার হন তিনি। এ ঘটনায় তাৎক্ষণিক তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার রাতে বদরগঞ্জ উপজেলার কেন্দ্রীয় বারোয়ারী পূজামণ্ডপ রংপুরের জেলা প্রশাসক মোবাশ্বের হোসেন, জেলা পুলিশ সুপার ফেরদৌস হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বদরগঞ্জ থানা পুলিশের ওসির সঙ্গে পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমনা আক্তার লিলি। পরে তিনি তাদের সঙ্গে গোপেশ্বর শাহা বারোয়ারী পূজামণ্ডপ পরিদর্শনে যান।

ওই অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও পৌর মেয়রও উপস্থিত ছিলেন। এ সময় মণ্ডপের ভেতর বদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নাফিউল ইবনে সরকার মিম ও ছাত্রলীগ নেতা রুবেলের নেতৃত্বে বেশ কয়েকজন সুমনা আক্তার লিলির উদ্দেশে ভুয়া ভুয়া প্রার্থী বলে স্লোগান দেন। এ নিয়ে লিলি ও তার সমর্থকরা প্রতিবাদ করলে ছাত্রলীগ নেতারা আওয়ামী লীগ নেত্রী লিলির ওপর হামলা করতে তেড়ে আসেন এবং বিভিন্নভাবে হেনস্তা করার চেষ্টা করেন। পরে পুলিশ এসে উভয় পক্ষকে শান্ত করে। 

এদিকে হেনস্তার একটি ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন আওয়ামী লীগ নেত্রী সুমনা আক্তার লিলি। এতে তিনি নিজের নিরাপত্তার কথাও উল্লেখ করেন।

অভিযোগের বিষয়ে বদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নাফিউল ইবনে সরকার মিম বলেন, কে এই স্লোগান দিছে আমি জানি না। আমার বিরুদ্ধে যে হেনস্তার অভিযোগ দিচ্ছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমি ঘটনার সময় মণ্ডপের বাইরে ছিলাম।

আওয়ামী লীগ নেত্রী সুমনা আক্তার লিলি বলেন, আমি দীর্ঘদিন থেকে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে বদরগঞ্জ-তারাগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে নৌকার পক্ষে গণসংযোগ করছি। উপজেলা ছাত্রলীগের সভাপতি মিমের নেতৃত্বে আমাকে হেনস্তা করা হয়েছে। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে বদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলাম মজুমদার বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তে করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম