Logo
Logo
×

সারাদেশ

মেসেঞ্জারে কথা কাটাকাটি: ছুরি মেরে যুবলীগ কর্মীকে হত্যা

Icon

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি 

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ১০:৫২ পিএম

মেসেঞ্জারে কথা কাটাকাটি: ছুরি মেরে যুবলীগ কর্মীকে হত্যা

সিলেটের গোলাপগঞ্জে ফেসবুক মেসেঞ্জারে কথা কাটাকাটির জের ধরে তাজেল আহমদ নামের এক যুবলীগ কর্মী ছুরিকাঘাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার আমুড়া ইউনিয়নের আমনিয়া বাজারের পূর্ব শাহী ঈদগাহের পাশে এ ঘটনা ঘটে। এ সময় তানভীর আহমদ নামের আরও একজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহত তাজেল আহমদ আমুড়া ইউনিয়নের আমুড়া গ্রামের ময়ন মিয়ার ছেলে। আহত তানভীর আহমদও একই গ্রামের সফিক উদ্দিনের ছেলে।

শুক্রবার জানাজার পর তাজেল আহমদের লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

আহত তানভীর আহমদ জানান, কয়েকদিন আগে আমুড়া ইউনিয়নের কদমরসূল গ্রামের অপু আহমদের সঙ্গে তাজেল আহমদের ফেসবুক মেসেঞ্জারে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অপু আহমদসহ ৫-৬ জন যুবক তাজেল আহমদের ওপর হামলা চালায়। এ সময় তাজেল আহমদকে অপু উপর্যুপরি ছুরিকাঘাত করলে তাজেলের সঙ্গে থাকা তানভীর আহমদ তাকে বাঁচাতে এগিয়ে এলে সাঈদ আহমদ নামে একজন তাকে ছুরিকাঘাত করে। অভিযুক্ত সাঈদের বাড়ী পৌর এলাকার দাড়িপাতন গ্রামে। 
ঘটনার সঙ্গে সঙ্গে আহত অবস্থায় তাজেল আহমদ ও তানভীর আহমদকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাজেল। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকে স্তব্ধ হয়ে পড়েন এলাকাবাসী। এমন নির্মম হত্যাকাণ্ডের ঘটনা কেউ মেনে নিতে পারছে না। নিহত তাজেল আহমদ পৌর যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। দলের মিছিল-মিটিংয়ে ছিল তার সরব উপস্থিতি।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে শুক্রবার বিকালে যুগান্তরকে বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে প্রক্রিয়াধীন আছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম